Voice of SYLHET | logo

৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২৩শে জুন, ২০২১ ইং

মেজরটিলা পেট্রোল পাম্পে অনিয়ম

প্রকাশিত : মে ০৯, ২০২১, ১০:৪৪

মেজরটিলা পেট্রোল পাম্পে অনিয়ম

মো.সাইফুর রহমান

নগরীর মেজরটিলায় অবস্থিত এস এন্ড এস এসোসিয়েট পেট্রোল পাম্পে পেট্রোল ও অকটেন পরিমাপে অনিয়মের অভিযোগ উঠেছে। সম্প্রতি সিলেট বাইকিং কমিউনিটির এক ফেসবুক স্টাটাসের মাধ্যমে এমন তথ্য সবার সামনে আসে৷ উক্ত স্টাটাসের পর অনেক ভুক্তভোগী এমন অভিযোগের সাথে একমত পোষণ করে এর সত্যতা নিশ্চিত করে। ভুক্তভোগীদের মতে বর্তমানে সিলেটে সবচেয়ে ফুয়েল চোরাকারবারীর মধ্যে নাম্বার ওয়ান পেট্রোল পাম্প এটি। তাদের ভাষ্যমতে পেট্রোল পাম্পটি টাকার দর অনুযায়ী পেট্রোল কম দেয়। যন্ত্রে কারসাজি করে ভোক্তাদের পরিমাপে কম দেওয়ার কাজটিতে ফিলিং স্টেশনের শ্রমিক ও মালিক উভয় পক্ষ জড়িত বলে ধারনা ভুক্তভোগীদের। উক্ত অভিযোগকে কেন্দ্র করে যখন পেট্রোল পাম্পের শ্রমিকদের সাথে কথা বলা হয় তখন তারা সম্পূর্ণ বিষয়টিকে অস্বীকার করে।

কিন্তু অনুসন্ধান করে দেখা যায় একটি অকটেন ডিসপেন্সিং ইউনিটে প্রতি ১০ লিটারে ৪৪০ মিলিলিটার ও ৪১০ মিলিলিটার করে অকটেন কম দেওয়া হচ্ছিল।

একটি পেট্রোল ডিসপেন্সিং ইউনিটে প্রতি ১০ লিটারে ৪৬০ মিলিলিটার ও ৪৭০ মিলিলিটার করে পেট্রোল কম দেওয়া হচ্ছিল।

একটি ডিজেল ডিসপেন্সিং ইউনিটে প্রতি ১০ লিটারে ৫৪০ মিলিলিটার, ৫৩০ মিলিলিটার, ৫২০ মিলিলিটার ও ৫০০ মিলিলিটার তেল কম দেওয়া হচ্ছিল।

উল্লেখ্য যে গত এক বছর হতে প্রায় শতাধিক ভুক্তভোগী এই অনিয়মের বিরুদ্ধে মৌখিক অভিযোগ করলেও নেয়া হয়নি কোন মোক্ষম পদক্ষেপ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 378 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website