Voice of SYLHET | logo

২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ৭ই মে, ২০২১ ইং

ছাতকে মানিকগঞ্জ বাজারের ব্যাবসায়ীদের আতংকের আরেক নাম সন্ত্রাসী সোলেমান

প্রকাশিত : এপ্রিল ২৪, ২০২১, ১৪:০৯

ছাতকে মানিকগঞ্জ বাজারের ব্যাবসায়ীদের আতংকের আরেক নাম সন্ত্রাসী সোলেমান

আবু সুফিয়ান আলীরাজঃ-

ছাতকের দক্ষিণ খুরমা ইউনিয়নে গত ১০ এপ্রিল স্থানীয় মানিকগঞ্জ বাজার সকাল ১১ঃ০০ ঘটিকার সময়ে মানিকগঞ্জ বাজারের ব্যাবসায়ী ছায়াদ মিয়ার গলায় চুরি ধরে এবং তাকে মারধর করে সন্ত্রাসী সুলেমান নামে খ্যাত এক মাতাল যুবক। একই দিনে সন্ধ্যায় আনুমানিক ৭.৩০ মিনিটের সময় আবারও বাজারের ব্যাবসায়ী আহাদ মিয়ার দোকানে মাতাল অবস্থায় গলায় চুরি ধরে আহাদ মিয়ার উপর আক্রমণ করার চেষ্টা করে। তখন স্থানীয় লোকজনও ইউপি চেয়ারম্যান এর সহযোগিতায় মাতাল সোলেমানকে ধরে নিয়ে থানায় হস্তান্তর করা হয়।

থানায় হস্তান্তর করার অাগে বখাটে সুলেমান তার এক বিডিও বার্তায় জানায় অামি অাগমী ২ দিনের ভিতরে জেল থেকে বেরিয়ে এসে নিজে দাড়িয়ে মার্ডার/খুন করব,অামি কাউকে ভয় পাইনা, ৪২ সেকেন্ডের ভিডিওটি ফেইসবুকে ভাইরাল হলে সকল মহল থেকে বখাটে সুলেমানের শাস্তির দাবী জানানো হয়, সবার ধারনা সুলেমানের পিছনে কোনো রাজনৈতিক নেতা/প্রভাবশালী ব্যক্তিদের হাত তাকতে পারে বলে অভিযোগ উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে।

স্থানীয় সূত্রে অারও জানা যায় যে এই বখাটে সোলেমান অত্র এলাকার বিদ্যালয়ের ছাত্রীদের রাস্তাঘাটে উত্তক্ত করার অপরাধে জনতার হাতে গনপিটুনিও খেয়েছে। সূত্রের প্রেক্ষিতে অারও জানা যায়, সে গত ২ বছর অাগে খুরমা উচ্চ বিদ্যালয়ের আরেক ছাত্রীকে জুর করে তুলে নিতে চাইলে কাশিপুর গ্রাম থেকে মেয়েটাকে উদ্ধার করে জনতাবাসী, পর্বর্তীতে স্থানীয়ভাবে উক্ত ঘটনাটির মিমাংসা করা হয়।

ও তার পাশাপাশি মাধবপুর গ্রামের অন্য এক মহিলাকে রাস্তায় ফেলে পেটানোর মতো অভিযোগও আছে বলে জানাযায়। সেটাও স্থানীয় প্রভাবশালী ব্যাক্তিদের সাহায্যে ধামাচাপা দেওয়া হয়।
খুজতে গেলে এই রকম আরও অনেক লোমহর্ষক ঘটনার মতো অভিযোগ আছে বখাটে সুলেমানের ওপর।

জানা যায় মানিকগঞ্জ বাজারের ম্যানেজিং কমিটি সুলেমানের এই সকল কার্যকলাপে নিজেদের অপারগতা প্রকাশ করেছেন।

পাশপাশি মানিকগঞ্জ বাজারের ম্যানেজিং কমিটির সকলের দাবী অামাদের বাজারটাকে ধ্বংসের লক্ষ্যে কেবা কারা এই সুলেমানের মতো একটা মাতাল ছেলেকে দিয়ে মানিকগঞ্জ বাজার ধ্বংস করার পায়তারা করছে তা খতিয়ে দেখার জন্য প্রশাসনের প্রতি দৃষ্টি আকর্ষণ করছি।।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 141 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website