Voice of SYLHET | logo

২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৯ই আগস্ট, ২০২২ ইং

এইচএসসি ফলাফল: স্মরণকালের সেরা সফলতা সিলেট সরকারি কলেজের

প্রকাশিত : July 17, 2019, 15:43

এইচএসসি ফলাফল: স্মরণকালের সেরা সফলতা সিলেট সরকারি কলেজের

নিজস্ব প্রতিবেদক:
উচ্চমাধ্যমিক পরীক্ষার ফলাফলে স্মরণ কালের সেরা সফলতা অর্জন করেছে সিলেট সরকারি কলেজ। চলতি বছর এই কলেজ থেকে উচ্চমাধ্যমিক পরিক্ষায় ১২৪১ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করে। এর মধ্যে কৃতকার্য হয়েছে ১১০০ জন শিক্ষার্থী।
অাজ বুধবার দুপুরে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নাসিমা হক খান ফল ঘোষণা করেন। তিনি জানান- এবারের পরীক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে ৪২৮ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিলে ৪১৫ জন শিক্ষার্থী কৃতকার্য হওয়ার গৌরব অর্জন করে। মানবিক বিভাগ থেকে ৪৬৫ জন পরিক্ষার্থী অংশ নিয়ে ৩৮২ জন কৃতকার্য হয় এবং বাণিজ্য বিভাগ থেকে ৩৪৮ জন পরীক্ষার্থী অংশ নিয়ে ৩০৭ জন পরিক্ষার্থী কৃতকার্য হওয়ার গৌরব অর্জন করে। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৩৬ জন শিক্ষার্থী।

সিলেট সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নাসিমা হক খান বলেন- এই ফলাফলের মধ্য দিয়ে আমাদের প্রাতিষ্ঠানিক দায়বদ্ধতা আরো বেড়ে গেলো। কলেজের সকল শিক্ষক/ শিক্ষিকাদের সমন্বিত প্রচেষ্টায় এ ফলাফল অর্জিত হয়েছে। আগামীতেও অব্যাহত রাখার অঙ্গীকার ব্যক্ত করেন তিনি।

 

#ভয়েসঅবসিলেট/এমএইচ

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 791 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।