Voice of SYLHET | logo

২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১০ই আগস্ট, ২০২২ ইং

দোয়ারা বাজারের পল্লি বৈশাকান্দিতে যুবকের লাশ, গ্রামজুড়ে আতঙ্ক

প্রকাশিত : July 17, 2019, 08:59

দোয়ারা বাজারের পল্লি বৈশাকান্দিতে যুবকের লাশ, গ্রামজুড়ে আতঙ্ক

দোয়ারা বাজার প্রতিনিধি:
সুনামগঞ্জ জেলার দোয়ারা বাজার উপজেলা নরসিংপুর ইউনিজয়নের শ্রীপুর পল্লিতে এক যুবকের লাশ পাওয়া নিয়ে গ্রামজুড়ে আতঙ্ক দেখা দিয়েছে।

আজ বুধবার সকাল ১১টায় উপজেলার শ্রীপুর গ্রামের  আব্দুল মান্নান তাক্তারের ছেলে বুলু মিয়ার( ২৮) লাশ পাওয়া যায়। স্থানীয়রা জানিয়েছেন, অজ্ঞাত কয়েকজন সন্ত্রাসী দুর্বৃত্তরা শ্বাসরুদ্ধ করে হত্যা করে বৈশাকান্দি জঙ্গলে ফেলে দেয়। তবে তাদের কেউ কেউ মনে করছেন প্রতিবেশিকে হয়রানি করতে এমন ন্যাক্কারজনক ঘটনাটি ঘটানো হয়েছে। কারণ প্রতিবেশিদের সাথে ভূমি সংক্রান্ত জটিলতা ছিলো।

নিহতের পিতা ডা. আব্দল মান্না বলেন, আমার সন্তানকে পরিকল্পিত হত্যা করা হয়েছে। তিনি তার সন্তানের হত্যাকারীদের আইনের আওতাভুক্ত করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করেন।

সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন দোয়ারা বাজার থানা ওসি এনামুল হক। তিনি বলেন, অপরাধী যতই শক্তিধর হোকনা কেন তাদের আইনের আওতাধীন করে সুষ্ঠ বিচার করা হবে। লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

#ভয়েসঅবসিলেট/এমএইচ

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 604 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।