Voice of SYLHET | logo

১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ | ৩০শে সেপ্টেম্বর, ২০২২ ইং

বন্যাদুর্গত এলাকা পরিদর্শনে আজ সিলেট আসছেন দুই মন্ত্রী

প্রকাশিত : July 17, 2019, 02:28

বন্যাদুর্গত এলাকা পরিদর্শনে আজ সিলেট আসছেন দুই মন্ত্রী

সিলেটের চার জেলার বন্যাদুর্গত এলাকা পরিদর্শনে আসছেন দুই মন্ত্রী। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান এমপি এবং পানিসম্পদ মন্ত্রনালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি দুইদিন সিলেটে অবস্থান করবেন।

আজ বুুুুধবার ও কাল বৃহস্পতিবার সিলেটের চার জেলায় বন্যা কবলিত এলাকা পরিদর্শনের পাশপাশি ত্রাণ বিতরণ করবেন তাঁরা।

আজ বুধবার ঢাকা থেকে মৌলভীবাজারের উদ্দেশ্যে যাত্রা শুরু করবেন তাঁরা। পরে সকালে মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার বিভিন্নস্থান পরিদর্শন করবেন ও ত্রাণ বিতরণ করবেন।

বিকেলে সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার বিভিন্ন বন্যা কবলিত স্থান পরির্দশন এবং ত্রাণ বিতরণ করবেন। পরে সন্ধ্যায় সিলেট জেলার বিভিন্ন এলাকা পরিদর্শ ও ত্রাণ বিতরণ শেষে রাত ৮টার দিকে দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মতবিনিময় করবেন। সিলেট সার্কিট হাউজে রাত্রীযাপন করবেন তাঁরা।

কাল বৃহস্পতিবার সিলেট থেকে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার উদ্দেশ্য রওনা দেবেন। সেখানে সকাল সাড়ে ১০টার দিকে বন্যাদুর্গত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ শেষে বেলা ১২টার দিকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 652 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।