Voice of SYLHET | logo

১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ৩০শে জানুয়ারি, ২০২৩ ইং

মোহামেডানে বিধ্বস্ত আবাহনী

প্রকাশিত : July 16, 2019, 17:25

মোহামেডানে বিধ্বস্ত আবাহনী

শেখ রিদওয়ান হোসাইন

বাংলাদেশ প্রিমিয়ার লীগে আজ ঢাকা মোহামেডানের কাছে ৪-০ গোলে বিধ্বস্ত হয়েছে ঢাকা আবাহনী। লীগ টেবিলের দ্বিতীয় স্থানে থাকা ঢাকা আবাহনীকে এরকম উড়িয়ে দিবে মোহামেডান তা সবার কল্পনার বাইরে ছিলো। কারণ,লীগ টেবিলে এই মোহামেডানের স্থান ছিলো দশম। প্রায় ৪ বছর পর ঢাকা আবাহনীর বিপক্ষে জয়ের দেখা পেলো ঢাকা মোহামেডান।
একসময়ের চরম উত্তেজনাপূর্ন এ ম্যাচ এখন যেনো পুরোটাই নির্বিষ। দল বেঁধে আর আবাহনী আর মোহামেডানের খেলা দেখতে যাওয়া হয় না স্টেডিয়ামে। তবুও যেনো আজ খানিক উত্তাপ ঝরলো স্টেডিয়ামে।
মোহামেডানের হয়ে জোড়া গোল করেছেন ফরোয়ার্ড আহমেদ তখলিশ। ম্যাচের ১৬ এবং ৪৫+২ গোল দুটি করেন তখলিশ। অন্যদুটি গোল আসে সোলায়মান ডিবেট এবং জাহিদ হাসান এমিলির পা থেকে।
১ টি গোল ছাড়াও সোলায়মান ডিবেট করেন দুটি এসিস্টও।
এ ম্যাচে জয়ের মধ্য দিয়ে পয়েন্ট তালিকায় ২০ পয়েন্ট নিয়ে নবম স্থানে উঠেছে মোহামেডান। তবে বিশাল হারের পরও পয়েন্ট তালিকায় হেরফের হয় নি ঢাকা আবাহনীর। ২১ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকায় তাদের অবস্থান দ্বিতীয়।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 1090 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।