Voice of SYLHET | logo

২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই ডিসেম্বর, ২০২২ ইং

ওবায়দুল কাদের সিঙ্গাপুর যাচ্ছেন আজ

প্রকাশিত : July 14, 2019, 04:11

ওবায়দুল কাদের সিঙ্গাপুর যাচ্ছেন আজ

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ফলো আপ চিকিৎসার জন্য আজ রবিবার (১৪ জুলাই) সিঙ্গাপুর যাচ্ছেন। সেখানকার মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ফলো আপ চিকিৎসা করাবেন তিনি। দুপুর ১টা ২৫ মিনিটে হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন।

শনিবার (১৩ জুলাই) সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপ-প্রধান তথ্য কর্মকর্তা আবু নাছের এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, তবে মন্ত্রী সিঙ্গাপুরে কতদিন থাকবেন বা কবে দেশে ফিরবেন- এ বিষয়ে এখনো চূড়ান্ত হয়নি। মন্ত্রীর সঙ্গে তার স্ত্রী ইসরাতুন্নেছা ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসক রেজভী আহমেদ যাবেন বলেও জানান তিনি।

চলতি বছরের মে মাসের ১৫ তারিখে সিঙ্গাপুরে টানা দুই মাস চিকিৎসার শেষে দেশে ফেরেন ওবায়দুল কাদের। গত মার্চ মাসের ৩ তারিখ হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি হন। এ সময় তার হার্টে তিনটি ব্লক ধরা পড়ে। ৪ মার্চ উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 638 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।