Voice of SYLHET | logo

২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১০ই আগস্ট, ২০২২ ইং

বৃদ্ধাশ্রমে প্রেম, অতঃপর বিয়ের পিঁড়িতে শতবর্ষী জুটি!

প্রকাশিত : July 06, 2019, 12:04

বৃদ্ধাশ্রমে প্রেম, অতঃপর বিয়ের পিঁড়িতে শতবর্ষী জুটি!

বৃদ্ধাশ্রমে প্রেম কিংবা বন্ধুত্ব নতুন কোনও ঘটনা নয়। তাই বলে শতবর্ষ পার করে বিয়ে, এটা খবরই বটে। সম্প্রতি এমনই এক ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের ওহাইও রাজ্যের একটি বৃদ্ধাশ্রমে।

জানা গেছে, ১০০ বছর বয়সী বর জন কুক এবং ১০২ বছর বয়সী কনে ফিলিস কুক সিলভানিয়া শহরের একটি বৃদ্ধাশ্রমে আছেন অনেকদিন ধরেই। বছরখানেক আগে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক শুরু হয়। সম্প্রতি এই জুটির বিয়ে হয় বৃদ্ধাশ্রমেই।

বিয়ে নিয়ে বর জন স্থানীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, ‘পরিকল্পনা করে আমরা কিছু করিনি। আমাদের সম্পর্ক দেখে এখানকার কর্মীরা আমাদের বিয়ের কথা বললেন। আমরাও রাজী হয়ে গেলাম।’

জন এবং ফিলিস তাদের জীবনসঙ্গীদের হারিয়েছেন অনেক বছর আগে। ফিলিস জানান, যেকোন প্রেমের সম্পর্কের সফল পরিণতি হচ্ছেই বিয়ে।

ফিলিস বলেন, ‘প্রেমে পড়া মানুষের জীবনের খুব স্বাভাবিক ঘটনা। তবে আমাদের এই বয়সে প্রেমে পড়াটা অস্বাভাবিক মনে হলেও আমরা সত্যিই পরষ্পরের প্রেমে পড়েছি’।তিনি আরও বলেন, ‘আমাদের দুইজনের অনেক বিষয়ে মিল আছে।পরষ্পরের সঙ্গে সময় কাটানো আমরা দারুণ উপভোগ করি’।

কোন কাজটি আপনাদের সবচেয়ে প্রিয়? এমন প্রশ্নের জবাবে জন বলেন, ‘ এ বিষয়ে আমি কোনও মন্তব্য করতে চাই না’।

শতবর্ষী এই নতুন দম্পতি জানান, পরষ্পরের প্রতি শ্রদ্ধাবোধ এবং নিজের মতো করে থাকতে দেওয়াই যেকোন সম্পর্ক সফল রাখার গোপন রহস্য।

বৃদ্ধাশ্রমে এই নতুন দম্পতির আলাদা আলাদা রুম থাকলেও খাবারের সময় কিংবা বাইরে বসে একসঙ্গে গল্প করে দারুণ সময় পার করেন তারা। সূত্র : ফক্সেস নিউজ

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 914 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।