Voice of SYLHET | logo

২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৮ই আগস্ট, ২০২২ ইং

তামিমের ফেসবুক পেইজ উধাও!

প্রকাশিত : July 06, 2019, 12:02

তামিমের ফেসবুক পেইজ উধাও!

বাংলাদেশ দলের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। টেস্ট-ওডিআইসহ সব মিলিয়ে দেশিয় ক্রিকেটারের মধ্যে সর্বোচ্চ রানের মালিক তিনি। তার হাত ধরে বহু জয় পেয়েছে টাইগাররা।

চলমান দ্বাদশ বিশ্বকাপ আসরে ব্যাট হাতে হাতে ব্যর্থ তামিম। শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ ছাড়া সবগুলো ম্যাচেই খেলেছিলেন তিনি।  বাংলাদেশের প্রথম ম্যাচে তামিম ২৯ বলে ১৬ রান করেন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে! দ্বিতীয় ম্যাচে করেন ২৪ রান; শেষের ছয় ম্যাচে তামিমের রান যথাক্রমে ১৯, ৪৮, ৬২, ৩৬, ২২ ও ৮! পুরো আসরে কেবল একটি ফিফটি করেন তামিম; অস্ট্রেলিয়ার বিপক্ষে- ৭৪ বলে ৬২ রান করেছিলেন!  ৮ ম্যাচে তামিমের মোট রান ২৩৫! গড় ২৯.৩৭।

নিজেদের অষ্টম তথা ভারতের বিপক্ষে ম্যাচে রোহিত শর্মার ক্যাচ মিস করে তামিম হয়েছিলেন খলনায়ক! ৯ রানে জীবন পেয়ে রোহিত করেছিলেন ১০৪ রান! যেখানে ২৮ রানে হারে বাংলাদেশ।

এসব নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচকদের লক্ষ্যবস্তুতে পরিণত হয়েছেন তামিম। এরমধ্যেই আজ সকাল থেকে ফেসবুকে পাওয়া যাচ্ছে না তার ভেরিফায়েড ফেসবুক পেইজটি।

তবে কী কারণে ফেসবুক পেইজ খুঁজে পাওয়া যাচ্ছে না সে বিষয়ে বিস্তারিত জানা যায়নি। তামিম নিজে পেইজটি ‘আনপাবলিশড’ করে রেখেছেন, নাকি গণহারে রিপোর্টের কারণে ফেসবুক কর্তৃপক্ষ সেটি সরিয়েছে- তা নিশ্চিত নয়।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 839 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।