Voice of SYLHET | logo

২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১০ই আগস্ট, ২০২২ ইং

মৌলভীবাজারে পাই ক্লাবের যাত্রা শুরু

প্রকাশিত : July 04, 2019, 18:46

মৌলভীবাজারে পাই ক্লাবের যাত্রা শুরু

মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজার সরকারি কলেজের নিজস্ব সংগঠন ‘π (পাই) ক্লাব’ যাত্রা শুরু করেছে। এ উপলক্ষে এর পূর্ণাঙ্গ কমিটি গঠন ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বুধবার (৩ জুলাই) সরকারি কলেজের হলরুমে অভিষেক অনুষ্ঠানে গণিত বিভাগের মাস্টার্স ছাত্র আহমদ সাদীকে সভাপতিত্বে ও সুদীপ্ত দাসকে সাধারণ সম্পাদক করে ২৭ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

পরে অভিয়েক অনুষ্ঠানে গণিত বিভাগের সহকারি অধ্যাপক সত্যজিৎ দেব এর সভাপতিত্বে ও পাই ক্লাবের সভাপতি আহমদ সাদী ও আল আমিন-এর যৌথ পরিচালনায় প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মো. ফজলুল আলী। অনুষ্ঠানে প্রধান অতিথি অভিষিক্ত ক্লাবের সদস্যদের শপথ বাক্য পাঠ করান।

প্রধান অতিথি ড. মো. ফজলুল আলী তাঁর বক্তব্যে বলেন, “ছাত্র-ছাত্রীদের সৃষ্টিশীল কাজের মাধ্যমে ২০৪১ এর আগামীর বাংলাদেশ গড়ার যোগ্যতা সম্পন্ন ও নেতৃত্ব গঠন করতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- মৌলভীবাজার সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর সাইফুদ্দীন আহমেদ, ইতিহাস বিভাগের বিভাগীয় প্রধান মোহাম্মদ জাকির হোসেন, গণিত বিভাগের প্রভাষক জাফর হোসেন মোল্লা ও মুক্তা দাস।

অনুষ্ঠানের শেষে অতিথিদের নিয়ে ক্লাবের সভাপতি ও সেক্রেটারি কেক কেটে পাই ক্লাব এর আনুষ্ঠানিক যাত্রা শুরু করেন।

এসময় ক্লাব সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন- প্রিয়ন্তী, মৌ, নাজিবা, উত্তম, তারেক, ঈশিতা, নাবিল, সুশান্ত, শান্ত, কমলেশ, আয়াতউল্লাহ, মীম, লিটন, নিহা, ওয়াসিম, বখতিয়ার, সুষ্মিতা, সুমাইয়া, রাহি, ফাহিমা প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 943 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।