Voice of SYLHET | logo

২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৮ই আগস্ট, ২০২২ ইং

শাবিতে ‘স্পোর্টস উইক’ শুরু

প্রকাশিত : July 04, 2019, 18:42

শাবিতে ‘স্পোর্টস উইক’ শুরু

শাবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের ‘স্পোর্টস উইক’ শুরু হয়েছে।

বৃহস্পতিবার (৭ জুলাই) দুপুর ১টার দিকে বিশ্ববিদ্যালয়ের ‘ডি’ বিল্ডিং এর সামনে থেকে ‘স্পোর্টস উইক’ র‌্যালি অনুষ্ঠিত হয়। শতাধিক শিক্ষার্থীদের অংশগ্রহণে র‌্যালিটি গোলচত্বর প্রদক্ষিণ করে আবার ‘ডি বিল্ডিং’ এর সামনে এসে শেষ হয় ।

র‌্যালি পরবর্তী সমাবেশে সমাজকর্ম বিভাগের অধ্যাপক সৈয়দা সুলতানা পারভীন বলেন, ‘খেলাধুলা মানুষের মন ও মনন বিকাশে সহায়তা করে, পড়ালেখার পাশাপাশি খেলাধুলার গুরুত্ব অপরিসীম। সবাই মিলেমিশে ‘স্পোর্টস উইক’ সফল করার আহবান জানান তিনি।

সমাজকর্ম বিভাগের অধ্যাপক ড. এ কে এম মাহবুবুজ্জামান বলেন, ‘পড়ালেখার পাশাপাশি মানব জীবনের অতিপ্রয়োজনীয় একটি দিক হচ্ছে খেলাধুলা, সবার অংশগ্রহণের মধ্যে দিয়ে ‘স্পোর্টস উইক’ ডিপার্টমেন্টকে একটি সফল আয়োজন উপহার দিবে বলে আশা করেন তিনি।

সমাজকর্ম সমিতির সাধারণ সম্পাদক মাসুদ আল রাজী বলেন, ‘ডিপার্টমেন্টের আয়োজনে অনেক বড় পরিসরে এবার ‘স্পোর্টস উইক’ আয়োজিত হচ্ছে। সবার সর্বোচ্চ অংশগ্রহণের মাধ্যমে ‘স্পোর্টস উইক’ সফলভাবে অনুষ্ঠিত হবে বলে জানান তিনি।

সমাজকর্ম সমিতির সহ-সভাপতি মোঃ তারেক আহমদ এর সঞ্চালনায় র‌্যালিতে আরও উপস্থিত ছিলেন সমিতির ক্রীড়া সম্পাদক আতিকুর রহমান শামিম, সহ-সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন তুহিন, সমাজকল্যাণ সম্পাদক লিপি দেব, সদস্য আকরাম হোসেন, সাবরিনা মমতা, তানজিল হোসেন নাবিল, মোঃ জমির হোসেনসহ অনন্যরা।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 1130 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।