Voice of SYLHET | logo

১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ৩১শে জানুয়ারি, ২০২৩ ইং

দোয়ারাবাজারে ঘুমন্ত পুত্রবধূকে কুপিয়ে জখম, শ্বশুর আটক

প্রকাশিত : September 15, 2022, 00:05

দোয়ারাবাজারে ঘুমন্ত পুত্রবধূকে কুপিয়ে জখম, শ্বশুর আটক

দোয়ারাবাজার প্রতিনিধি: সুনামগঞ্জের দোয়ারাবাজারের পল্লীতে পুত্রবধূকে কুপিয়ে জখম করেছে শ্বশুর।বুধবার (১৪ মেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার দোহালিয়া ইউনিয়নের বেরী গ্রামে ঘটনাটি ঘটে।গুরুতর আহত পুত্রবধূ ছালেহা বেগম (৩০) কে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।শ্বশুর ছাতির আলী (৬০) কে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। আহত ছালেহা বেগম ছাতির আলীর ছেলে সোনাই মিয়ার স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকাল সাড়ে ১১টার দিকে নিজ বসতঘরে ঘুমন্ত পুত্রবধূ ছালেহাকে কুঁড়াল দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে শ্বশুর ছাতির আলী। ঘটনার কারণ জানা যায়নি। তবে বৃদ্ধ ছাতির আলী দীর্ঘদিন ধরে মানসিক রোগে আক্রান্ত বলে স্থানীয়রা জানিয়েছেন। কিছুদিন আগে চাঁদা তুলে হতদরিদ্র ছাতির আলীকে প্রাথমিক চিকিৎসা করানো হয় বলেও তারা জানান।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ দেবদুলাল ধর ঘটনা নিশ্চিত করে বলেন আহত মহিলাকে চিকিৎসার জন্য সিলেটে পাঠানো হয়েছে। নির্যাতনকারী শ্বশুর ছাতির আলীকে আটক করে থানায় আনা হয়েছে। তদন্ত সাপেক্ষ আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 104 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।