Voice of SYLHET | logo

২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৮ই আগস্ট, ২০২২ ইং

আ,ন ম শফিকুল হক এর মৃত্যুতে পররাষ্ট্র মন্ত্রীর শোক

প্রকাশিত : August 14, 2019, 19:21

আ,ন ম শফিকুল হক এর মৃত্যুতে পররাষ্ট্র মন্ত্রীর শোক

নিজস্ব প্রতিবেদকঃ

বাংলাদেশ আওয়ামীলীগ সিলেট জেলা শাখার সাবেক সভাপতি  ও সাধারন সম্পাদক, সংগঠনের জাতীয় পরিষদ সদস্য বর্ষীয়ান রাজনীতিবীদ আ ন ম শফিকুল হক এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ সরকারেরর পররাষ্ট্র মন্ত্রী, সিলেট-১ আসনের জাতীয় সংসদ সদস্য ড,এ কে আব্দুল মোমেন।

এক শোক বার্তায় পররাষ্ট্র মন্ত্রী বলেন আ ন ম শফিকুল হক বিশেষ করে সিলেট অঞ্চলে আওয়ামীলীগের একজন দক্ষ সংগঠক,দলের দূঃসময়ের যোগ্য কাণ্ডারি হিসেবে দলকে সুসংগঠিত করে রাখতে একজন নিবেদিত প্রান নেতা ছিলেন।তার সততা,যোগ্যতা,রাজনৈতিক দূরদর্শীতার ফলে নিজ দল ও দলের বাহিরে সকল মহলে একজন আদর্শীক নেতা হিসেবে সুখ্যাতি অর্জনে তিনি সক্ষম হয়েছিলেন। ড,মোমেন মরহুমের কর্মময় জীবনের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে বলেন, আ ন ম শফিকুল হক এর মৃত্যুতে আওয়ামীলীগ সহ সিলেটের রাজনৈত অঙ্গনে যে শুন্যতা সৃষ্টি হয়েছে তা সহজে পুরন হবার নয়। পররাষ্ট্র মন্ত্রী মহান আল্লাহর কাছে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবার পরিজন,রাজনৈতিক,সহকর্মী, শুভাকাঙ্খী সকলের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 799 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।