Voice of SYLHET | logo

১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ | ৩০শে সেপ্টেম্বর, ২০২২ ইং

কিশোরকণ্ঠ মেধাবৃত্তি প্রকল্প’২২ এর রেজিষ্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন

প্রকাশিত : September 02, 2022, 19:56

কিশোরকণ্ঠ মেধাবৃত্তি প্রকল্প’২২ এর রেজিষ্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন

দেশের সর্বাধিক প্রকাশিত মাসিক শিশু কিশোর পত্রিকা, কিশোরকন্ঠ পাঠক ফোরাম সিলেট মহানগরীর উদ্যোগে আয়োজিত সিলেটের ঐতিহ্যবাহী মেধাবৃত্তি প্রকল্প ‘কিশোরকন্ঠ মেধাবৃত্তি পরীক্ষা’২২ এর রেজিষ্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন গতকাল ১ সেপ্টেম্বর (বৃহ¯পতিবার) নগরীর একটি মিলনায়তনে জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়।

সিলেট মহানগরীর পরিচালক মিনহাজুল আবেদীনের সভাপতিত্বে, সহকারী পরিচালক রেদওয়ানুর রহমানের সঞ্চালনায় উক্ত রেজিষ্ট্রেশন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরকণ্ঠ পাঠক ফোরাম সিলেট মহানগরীর সম্মানিত চেয়ারম্যান আবদুল্লাহ আল-ফারুক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফোরামের অন্যতম পৃষ্ঠপোষক জাকির ইবনে মানিক বক্ত।

প্রধান অতিথির বক্তব্যে আবদুল্লাহ আল-ফারুক বলেন, ২০০২ সালে প্রতিষ্ঠিত হয় কিশোরকণ্ঠ পাঠক ফোরাম। কিশোরকণ্ঠ মেধা ও নৈতিকতার সমন্বয়ে একজন ছাত্রকে দক্ষ নাগরিক হিসাবে গড়ে তুলতে বদ্ধ পরিকর। সিলেট মহানগরীর ইতিহাস ঐতিহ্য তুলে ধরে,শিক্ষার্থীদের মেধা মনন ও নৈতিকতার সুষম বিকাশে কিশোরকন্ঠের নিয়মিত কার্যক্রমের একটি পরিসংখ্যান পেশ করেন তিনি।

সিলেটের সর্ববৃহৎ মেধাবৃত্তি কার্যক্রম “কিশোরকণ্ঠ মেধাবৃত্তি পরীক্ষা-২২” আগামী ১১ নভেম্বর ২০২২ এ অনুষ্ঠিত হবে। এতে সিলেট অঞ্চলের যেকোনো স্কুল ও মাদ্রাসার ৪র্থ থেকে ১০ম শ্রেণির শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারবে। রেজিষ্ট্রেশন চলবে ২৭ অক্টোবর ২০২২ পর্যন্ত। এবারের কিশোরকণ্ঠ মেধাবৃত্তি পরীক্ষা-২০২২ এর রেজিষ্ট্রেশন অনলাইন ও অফলাইন উভয় পদ্ধতিতেই করা যাবে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 64 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।