Voice of SYLHET | logo

২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১০ই আগস্ট, ২০২২ ইং

লামাকাজিতে স্বজন গ্রুপের ডেউটিন বিতরন

প্রকাশিত : July 11, 2022, 19:37

লামাকাজিতে স্বজন গ্রুপের ডেউটিন বিতরন

নিউজ ডেস্কঃ সিলেটের লামাকাজিতে বন্যা কবলিত এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্তদের গৃহ পুননির্মাণের জন্য ডেউটিন ও আলপিন বিতরন করে স্বজন গ্রুপ।

উক্ত ডেউটিন বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বজন গ্রুপের পরিচালক বিশিষ্ট শিক্ষানুরাগী সমাজ সেবক আলেমে দ্বীন নুরুল হক ভূইয়াঁ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট এমসি কলেজের মেধাবী ছাত্র ও ছাত্রনেতা ফয়ছল আহমদসহ অত্র ইউনিয়নের বিশিষ্ট জনেরা।

প্রধান অতিথির বক্তব্যে নরুল হক ভূইয়াঁ বলেন, স্বজন গ্রুপ সকল প্রাকৃতিক দুর্যোগে আর্ত-পীড়িত মানুষের পাশে থাকে। সমাজের দরিদ্র-অসহায় মানুষের কল্যাণে কাজ করে থাকে তারই অংশ হিসেবে আজ আমরা আমাদের স্বাধ্যনুযায়ী আপনাদের পাশে এসে দাঁড়িয়েছি। ভবিষ্যতেও আপনারা আপনাদের পাশে আমাদের পাবেন।

ছাত্রনেতা ফয়ছল আহমদ বলেন, স্বজন গ্রুপকে ধন্যবাদ জানাই আমাদের এলাকায় বন্য্য ক্ষতিগ্রস্থদের সাহায্যে এগিয়ে আসার জন্য। SAJAN গ্রুপ লামাকাজী ইউনিয়ন সহ সিলেট বিভাগে তাদের সামর্থ্য অনুযায়ী বানভাসি মানুষের পাশে দাড়িয়েছেন।তিনি  SAJAN গ্রুপের প্রত্যেক সদস্যদের মঙ্গল কামনা করেন ও তাদের জন্য দোয়া করেন। বন্যাক্রান্ত মানুষ বন্যা পরবর্তীতে চরম দুঃসময় অতিক্রম করছে।

তাদের এই দুঃখ দুর্দশা অবর্ণনীয়। সামর্থ্যের আলোকে সবাইকে এই সব ক্ষতিগ্রস্হ মানুষের পাশে দাঁড়াতে হবে। তিনি প্রশাসন ও সমাজের বিত্তবানদের প্রতি বন্যা পরবর্তী পুনর্বাসনের প্রতি নজর দেবার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 27 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।