Voice of SYLHET | logo

২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১০ই আগস্ট, ২০২২ ইং

সিলেট মহানগর সভাপতির পিতার দাফন সম্পন্ন।

প্রকাশিত : July 05, 2022, 19:30

সিলেট মহানগর সভাপতির পিতার দাফন সম্পন্ন।

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও সিলেট মহানগর সভাপতি আব্দুল্লাহ আল-ফারুকের সম্মানিত পিতা জনাব ডাঃ জামাল আহমদ এর দাফন সম্পন্ন হয়েছে। আজ মঙ্গলবার (৫ই জুন) দুপুর দুইটায় সাতবাক ঈদগাহ হাফিজিয়া মাদ্রাসা, সড়কের বাজার কানাইঘাটে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাযায় ইমামতি করেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডাঃ শফিকুর রহমান।

জানাযায় উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল ও ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারি জেনারেল রাজিবুর রহমান, বাংলাদেশ জামায়াতে ইসলামীর সিলেট মহানগরীর আমীর ফখরুল ইসলাম, জেলা উত্তরের আমীর আনোয়ার হোসেন খান, সাবেক জিয়ানগর উপজেলা পরিষদ চেয়ারম্যান মাসুদ সাঈদী, সাবেক জৈন্তাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন, সাবেক দক্ষিণ সুরমা উপজেলা পরিষদ চেয়ারম্যান লোকমান আহমদ, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় মাদ্রাসা কার্যক্রম বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, স্কুল কার্যক্রম বিষয়ক স¤পাদক মোজাহিদুল ইসলামসহ মহানগর ও জেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

জানাযা পূর্ব আলোচনায় মরহুমের কর্মময় জীবন নিয়ে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারি জেনারেল রাজিবুর রহমান বলেন , আমাদের শ্রদ্ধাভাজন পিতা গতকাল রাতে ইন্তেকাল করেছেন। সহজ-সরল আর সাদাসিধে, শান্ত সৌম, বুদ্ধি-বাগ্নীতায় অসাধারণ, ব্যাক্তিত্ব সম্পন্ন ও নিরহংকার, পরোপকারী এবং স্বজন ব্যাক্তি হিসেবে সকলের নিকট তিনি পরিচিত। দুনিয়ার এই সফর শেষ করে আত্মীয়-স্বজন ও আদরের চার ছেলে ও দুই মেয়েকে রেখে তিনি আল্লাহ পাকের ডাকে সাড়া দিলেন। রাব্বি কারিমের সাথে তার এই মুলাকাত, রাহমাহ, ও মাগফিরাহ এবং তার করা আমলের ওপরে সীমাহীন বারাকাহ মন্ডিত হোক। আল্লাহ রাব্বুল আলামীন ডাঃ জামাল আহমদকে তাঁর আবরার গোলামদের মধ্যে শামিল করুন এবং জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন। পরিবার ও আপনজন এবং সকল সহকর্মীদেরকে রাব্বুল আলামীন সবরে জামিল দান করুন।

ডাঃ জামাল আহমদ দীর্ঘদিন যাবত ডায়বেটিস সহ নানা রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধিন ছিলেন। চিকিৎসারত অবস্থায় তিনি গতকাল রাত ১১.৩০ ঘটিকায় নিজ বাড়ীতে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল (৮৬) বছর। মৃত্যুকালে তিনি চার ছেলে,দুই মেয়ে সহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

এদিকে মহানগর সভাপতি আব্দুল্লাহ আল-ফারুকের পিতার ইন্তেকাল গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট অঞ্চলের নেতৃবৃন্দ। এক যৌথ শোকবার্তায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সভাপতি রাহাত বিন সায়েফ চৌধুরী, সিলেট জেলা পূর্বের সভাপতি মুহিবুল্লাহ হুসনেগীর, সিলেট জেলা পশ্চিমের সভাপতি সাহার বিন সামাদ, সিলেট মহানগর সেক্রেটারি সিদ্দিক আহমদ বলেন, আমরা মরহুমের রুহের মাগফিরাত কামনা করছি ও তার পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি । মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোআ করছি মহান আল্লাহ রাব্বুল আলামীন যেন মরহুমের নেক আমল সমূহ কবুল করে এবং তাকে জান্নাতবাসী করেন এবং তাদের পরিবার ও আত্বীয় স্বজনকে সবর করার তৌফিক দান করেন

প্রেস বিজ্ঞপ্তি। 

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 31 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।