Voice of SYLHET | logo

২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১০ই আগস্ট, ২০২২ ইং

শাবি ছাত্রলীগের জুনিয়র কর্মীকে ‘শিবিরকর্মী’ বলে হলত্যাগে বাধ্য করার অভিযোগ

প্রকাশিত : March 12, 2022, 22:53

শাবি ছাত্রলীগের জুনিয়র কর্মীকে ‘শিবিরকর্মী’ বলে হলত্যাগে বাধ্য করার অভিযোগ

শাবি প্রতিনিধিঃ ‘শিবিরকর্মী’ আখ্যা দিয়ে নিজ গ্রুপের শাহপরান হলের এক জুনিয়র কর্মীকে হলত্যাগে বাধ্য করার অভিযোগ উঠেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের একটি গ্রুপের সিনিয়রদের বিরুদ্ধে। শনিবার (১২ মার্চ) বিকাল সাড়ে পাঁচটার দিকে শাহপরান হলের বি ব্লকে ২১৯ নং কক্ষে  এ ঘটনা ঘটে।

জানা যায়, ভুক্তভোগী ঐ ছাত্রলীগ কর্মীর নাম আব্দুল বাছির জুয়েল। সে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ‘কাশ্মীরী গ্রুপ’র নেতা আশরাফ কামাল আরিফের অনুসারী। জুয়েল বাংলা বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী এবং শাহপরান হলের বি ব্লকের ২১৯ নং রুমের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানান, শাখা ছাত্রলীগের সাবেক সদস্য আশরাফ কামাল আরিফের কয়েকজন অনুসারী জুয়েলের রুমে গিয়ে তাকে রুম ছেড়ে চলে যেতে বলে।  এতে জুয়েল রাজী না হলে তাদের মাঝে বাকবিতন্ডা শুরু হয়। এমনকি জুয়েলকে তার রুম থেকে বের করে দেয়ার সময় নিজেদের ভিতরে হাতাহাতির ঘটনা ঘটে। তাছাড়া বাকবিতন্ডার সময় ইফতেখার আহমেদ রানাকে, “ওরে বের কর, হলে কোন শিবির থাকতে পারবে না” বলে কাউকে চিৎকার করতে শোনা যায়।

এ বিষয়ে ভুক্তভোগী আব্দুল বাছির জুয়েল বলেন, সিনিয়রদের মাঝে কি হয়েছে তা আমি জানি না। আমাকে গ্রুপের কয়েকজন এসে বলেছে হল ছেড়ে বের হয়ে যেতে, আমি বের হয়ে এসেছি।

এ বিষয়ে ছাত্রলীগ নেতা আশরাফ কামাল আরিফ বলেন, জুনিয়ররা জুয়েলকে এক রুম থেকে অন্য রুমে দিতে চেয়েছিলো। তার সিটে আরেকজন সিনিয়রকে উঠাতে চেয়েছিলো। তারপরে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। তবে সিনিয়ররা এখন সে সমস্যার সমাধান করে দিয়েছে। তারা দুজনই এখন নিজ নিজ রুমে অবস্থান করছে। এ বিষয়ে হলটির প্রভোস্ট অধ্যাপক ড. মিজানুর রহমান খানের সাথে যোগাযোগ করা হলে তার কোন বক্তব্য পাওয়া যায় নি।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 82 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।