Voice of SYLHET | logo

২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৪ঠা ডিসেম্বর, ২০২২ ইং

সিলেটবাসীকে মহানগর বিএনপির পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা

প্রকাশিত : August 11, 2019, 19:28

সিলেটবাসীকে মহানগর বিএনপির পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদকঃ
মুসলিম উম্মাহর অন্যতম বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে সিলেট নগরীর সর্বস্তরের জনতাকে ঈদ শুভেচ্ছা ঈদ মোবারক জানিয়েছেন সিলেট মহানগর বিএনপি নেতৃবৃন্দ।

এক শুভেচ্ছা বার্তায় সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকী সিলেট মহানগরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন, ত্যাগ ও কুরবানীর সুমহান শিক্ষা নিয়ে মুসলিম উম্মাহর দোয়ারে এসেছে পবিত্র ঈদুল আযহা। আমরা এবছরও পবিত্র ঈদুল আযহা উদযাপন করতে যাচ্ছি এমন সময়ে আমাদের প্রাণপ্রিয় নেতা গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়া কারাগারের অন্ধকার প্রকোষ্ঠে বন্দী আছেন। আমাদের প্রত্যাশা সরকার কুরবানীর সুমহান ত্যাগ থেকে শিক্ষা নিয়ে আমাদের নেত্রীকে অচিরেই মুক্তি দিবে।

মহানগর বিএনপির দফতর সম্পাদক সৈয়দ রেজাউল করিম আলো স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে নেতৃবৃন্দ আরো বলেন, আসুন ঈদের শিক্ষায় আলোকিত হয়ে ভেদাভেদ ভুলে সবাই পর¯পরের আপন থেকে আরো আপন হয়ে যাই। সামাজিক ও ভ্রাতৃত্বভোধের বন্ধন অটুট ও সুদৃঢ় রাখি। ঈদুল আযহার এই ধারা শুধু ঈদ নয় বছরের প্রতিটি দিনেই অব্যাহত থাকুক। পবিত্র ঈদুল আযহা বয়ে আনুক জাতি-ধর্ম নির্বিশেষে আমাদের মধ্যে অনাবিল আনন্দ, সুখ, শান্তি, সৌহার্দ্য ও ভ্রাতৃত্বের নব বার্তা। সবাইকে ঈদুল আযহার শুভেচ্ছা ঈদ মোবারক।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 911 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।