Voice of SYLHET | logo

২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৮ই আগস্ট, ২০২২ ইং

সিলেটের হোটেল এবং রিসোর্ট বুকিং হয়ে গেছে

প্রকাশিত : August 11, 2019, 19:13

সিলেটের হোটেল এবং রিসোর্ট বুকিং হয়ে গেছে

নিজস্ব প্রতিবেদক:
এবার ঈদের ছুটি লম্বা হওয়াতে সিলেটের পর্যটন কেন্দ্রগুলোতে পর্যটকদের ঢল নামবে। ইতোমধ্যে বৃহত্তর সিলেটের প্রায় সবগুলো আবাসিক হোটেল এবং রিসোর্ট বুকিং হয়ে গেছে।

সিলেট নগরীর মধ্যম শ্রেণীর হোটেলগুলোতেও সিট নেই।
ছুটি পেলেই দেশ-বিদেশ থেকে পর্যটকরা জাফলং, লালাখাল, বিছনাকান্দি, রাতারগুল এবং ভোলাগঞ্জের সাদা পাথর ইত্যাদি এলাকায় কিছুটা সময় কাটাতে ছুটে আসেন প্রকৃতিকন্যা খ্যাত সিলেটে।ধারণা করা হচ্ছে এবার ঈদে ভোলাগঞ্জের সাদা পাথর এলাকাটিতে পর্যটকদের ভীড় বেশি থাকবে। এই স্পটটি নতুন এবং এখানের যোগাযোগ ব্যবস্থাও খুব ভালো।

ভোলাগঞ্জের সাদা পাথর দেখতে গিয়ে ইতোমধ্যে বেশ কিছু প্রাণহানির ঘটনা ঘটায় সিলেটের জেলাপ্রশাসন এবার সর্তকতামূলক ব্যবস্থা গ্রহন করেছে।সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম জানান,পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত করার লক্ষে এবার বেশ কিছু পদক্ষেপ গ্রহন করা হয়েছে। সেগুলো হলো, ভোলাগঞ্জের সাদা পাথর দেখতে যারা যাবেন কিংবা নৌকা ভ্রমন করবেন তাদের প্রত্যেকের লাইফজ্যাকেট পরা বাধ্যতামূলক, একই নৌকায় ৮ জনের বেশি ভ্রমন করা যাবেনা, অন্য এলাকার থেকে আসা নৌকা এখানে চলাচল করতে দেয়া হবেনা, আর এসব বিষয় পর্যবেক্ষণের জন্য অতিরিক্ত জনবল বাড়ানো হয়েছে। যে এলাকায় টুরিষ্ট পুলিশ নেই সেসব এলাকায় পর্যটকদের চলাফেরা নির্বিঘ্ন করতে ও হয়রানি এড়াতে জেলা পুলিশের সদস্যরা এখানে সহয়েতা করবে।

জেলা প্রশাসক আরো জানান, কোম্পানিগঞ্জ, জৈন্তাপুর ও গোয়াইনঘাটের ইউএনওকে নির্দেশ দেয়া হয়েছে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করার জন্য। আমরা চাইনা এখানে এসে কোন পর্যটক কোন ধরণের অসুবিধার সম্মুখিন হোন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 674 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।