Voice of SYLHET | logo

২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১০ই আগস্ট, ২০২২ ইং

বড়লেখার তারাদরম গ্রামের ইমরান কে উচ্চশিক্ষায় যুক্তরাষ্ট্র গমণ উপলক্ষে সংবর্ধনা

প্রকাশিত : August 11, 2019, 09:26

বড়লেখার তারাদরম গ্রামের ইমরান কে উচ্চশিক্ষায় যুক্তরাষ্ট্র গমণ উপলক্ষে সংবর্ধনা

তারাদরম গ্রামের মেধাবী কৃতি সন্তান, We For Taradorom এর অন্যতম স্বপ্নদ্রষ্টা, CKP এর কার্যকরী কমিটির সাবেক দায়িত্বশীল সদস্য মোঃ ইমরান হোসেনের উচ্চতর ডিগ্রি অর্জনের জন্য যুক্তরাষ্ট্রের টেক্সাস A & M University -তে গমন উপলক্ষে We For Taradorom এর পক্ষ থেকে আয়োজন করা হয় এক বিশাল সংবর্ধনা অনুষ্ঠানের।

বিয়ানীবাজার ফুডভিলেজ রেস্টুরেন্টে আয়োজিত অনুষ্টানটি দুবাগ কলেজের প্রভাষক কামরুল ইসলাম জুয়েলের সভাপতিত্বে,সংগঠনের অন্যতম দায়িত্বশীল এম.সি কলেজের মেধাবী ছাএ মিজানুর রহমানের পরিচালনায় সাইদুল ইসলামের কোরআন তিলাওয়াতের মাধ্যমে শুরু হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউ পি চেয়ারম্যান জনাব সাহাব উদ্দিন সাহেব, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্যানেল চেয়ারম্যান জনাব আশিক উদ্দিন সাহেব, সেহজাদুর রহমান সুহেল ও আছাবুর রহমান।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,মেধাবীরা মেধাকে শাণিত করার জন্য উন্নত দেশে যাবেন,কিন্তু দুনিয়ার যেকোনো জায়গায় থেকেও যেনো দেশকে কিছু দিতে পারেন সেই চেষ্টা করতে হবে। আজকে আমাদের দেশের সোনার ছেলেরা নাসায় কাজ করছে, গুগলে কাজ করছে তা আমাদের জন্য গর্বের। আমরা বিশ্বাস করি আমদের এই মেধাবী ছাত্র ইমরান একদিন দেশের জন্য ভালো কিছু করবে। যা হবে আমাদের গ্রামের জন্য, ইউনিয়নের জন্য দেশের জন্য গর্বের।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সংগঠনের দায়িত্বশীল সদস্য কাইয়ুম,সুমন ও অপু।

সফল এই আয়োজনে বিশেষ ভূমিকা রাখেন মাহমুদুল হাসান, নূর উদ্দিন, সাহাব উদ্দিন, ফাহিম আহমদ সহ সকল সদস্যবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 917 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।