Voice of SYLHET | logo

২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই ডিসেম্বর, ২০২২ ইং

সিলেটে ধর্মঘটে যানবাহন নেই, যাত্রী টানছে অ্যাম্বুলেন্স

প্রকাশিত : November 22, 2021, 12:42

সিলেটে ধর্মঘটে যানবাহন নেই, যাত্রী টানছে অ্যাম্বুলেন্স

নিজস্ব প্রতিবেদকঃ সিলেটে চালক-শ্রমিকদের অনির্দিষ্টকালের ধর্মঘটে দুর্ভোগে পড়েছেন যাত্রীরা। সোমবার (২২ নভেম্বর) সকাল থেকে শহরের বাসস্ট্যান্ড এলাকায় অপেক্ষার প্রহর গুনছেন বিভিন্ন রুটের যাত্রীরা।

সরেজমিনে দেখা যায়, সিলেটসহ বিভিন্ন এলাকায় যেতে যাত্রীরা সকাল থেকে বাসস্ট্যান্ড এলাকায় অবস্থান করছেন। সড়কে সব ধরনের যানবাহন বন্ধ থাকায় বিকল্প মাধ্যমে কয়েকগুণ ভাড়ায় গন্তব্যে রওনা হচ্ছেন তারা। বেশ কয়েকটি অ্যাম্বুলেন্সে যাত্রী নিতে দেখা গেছে।

আল আমিন নামের এক যাত্রী বলেন, হঠাৎ করে সড়কে সব ধরনের যানবাহন বন্ধ হওয়ায় বিপাকে পড়েছি।দক্ষিণ সুরমা উপজেলার বাসিন্দা কামরুল হোসেন বলেন, হবিগঞ্জ যাওয়ার জন্য সকালে বাসস্ট্যান্ডে পৌঁছাই। কোনো যানবাহন না থাকায় বাধ্য হয়ে কয়েকগুণ বাড়া দিয়ে অ্যাম্বুলেন্সে রওনা দেই।

সিলেট সদর উপজেলার বাসিন্দা ফারহান মোর্শেদ বলেন, শেরপুরের একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করি। আজকে একটি সভা রয়েছে। যদি ঠিক সময়ে যেতে না পারি তাহলে চাকরিটা হয়তো হারাবো।

কথা হয় কয়েকটি  অ্যাম্বুলেন্স চালকদের সাথে তারা বলেন, ধর্মঘটে আমাদের কপাল খুলেছে। যে কয়দিন ধর্মঘট হবে আশা করি রোজগার ভালো হবে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 403 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।