Voice of SYLHET | logo

২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১০ই আগস্ট, ২০২২ ইং

প্রবাসীদের হামলার ঘটনায় ৪০ জনকে আসামী করে মামলা দায়ের।

প্রকাশিত : August 09, 2019, 09:14

প্রবাসীদের হামলার ঘটনায় ৪০ জনকে আসামী করে মামলা দায়ের।

নিজস্ব প্রতিবেদকঃ
সিলেট নগরীর জল্লারপাড়স্থ পাঁচ ভাই রেস্টুরেন্টে যুক্তরাজ্য প্রবাসী ৩ যুবকের ওপর ছাত্রলীগ ক্যাডারদের হামলার ঘটনায় মামলা হয়েছে। মামলাটি দায়ের করেছেন ওই প্রবাসীদের চাচাতো ভাই মো. জাহাঙ্গীর আলম।

মামলায় অজ্ঞাত ৩০-৪০ জনকে আসামি করা হয়েছে।মামলা দায়েরকারী জাহাঙ্গীর আলম নগরীর বালুচার এলাকার রইছ আলীর ছেলে।

প্রসঙ্গত, গত মঙ্গলবার রাত ১১টার দিকে চাচাতো ভাই যুক্তরাজ্য প্রবাসী নাহিয়ান (১৮), হাসান (২০) ও রিমনকে (২৪) সাথে নিয়ে পাঁচ ভাই রেস্টুরেন্টে খেতে গিয়েছিলেন জাহাঙ্গীর আলম। ওই সময় রেস্টুরেন্টের বাইরে থাকা ছাত্রলীগ ক্যাডাররা ওই প্রবাসী যুবকদের নিয়ে কটুক্তি করেন। এর প্রতিবাদ করলে প্রবাসী যুবকদের ওপর হামলা চালানো হয়। তাদের ব্যবহৃত একটি প্রাইভেটকারও ভাঙচুর করা হয়। ঘটনার পর পুলিশ পলাশ নামের এক যুবককে আটক করে।

মামলার এজাহারে জাহাঙ্গীর আলম উল্লেখ করেছেন, হামলকারীরা নাহিয়ান, হাসান ও রিমনের পরনে থাকা প্রায় ৪ লাখ ৩৫ হাজার টাকার স্বর্ণালঙ্কার, ১ লাখ ৮০ হাজার টাকা মূল্যের দুটি র‌্যাডো ঘড়ি এবং নগদ ৪৮ হাজার টাকা ছিনিয়ে নেয়। এছাড়া প্রাইভেটকার ভাঙচুর করে ৬ লাখ টাকার ক্ষতিসাধন করা হয়েছে বলেও তিনি উল্লেখ করেন

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 665 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।