Voice of SYLHET | logo

২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১০ই আগস্ট, ২০২২ ইং

দি সিলেট চেম্বার অব কমার্সের নির্বাচনের চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ।

প্রকাশিত : August 08, 2019, 10:51

দি সিলেট চেম্বার অব কমার্সের  নির্বাচনের চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ।

নিজস্ব প্রতিবেদকঃ
আজ বৃহস্পতিবার (৮ আগস্ট) দুপুর পৌনে ১টায় চেম্বার হলরুমে আয়োজিত সংবাদ সম্মেলনে দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের ২০১৯-২১ সালের নির্বাচনের চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করেন চেম্বারের নির্বাচন বোর্ডের চেয়ারম্যান এডভোকেট নাসির উদ্দিন খান।

এসময় তিনি বলেন, নির্বাচনে ভোটার হওয়ার জন্য চেম্বার সদস্যদের ২২ জুলাই পর্যন্ত সদস্যপদ নবায়নের সময় বেধে দেয়া হয়েছিল। এই সময়ের মধ্যে সদস্যপদ সঠিকভাবে নবায়ন করে ভোটার হয়েছেন ২৪৬৫ জন। আর প্রয়োজনীয় কাগজপত্রে ত্রুটি থাকায় ৪৪ জন ভোটার হতে পারেন নি। তালিকায় অর্ডিনারি ক্যাটাগরিতে ১৪১৩ জন, এসোসিয়েট ক্যাটাগরিতে ১০৪০ জন, গ্রুপ ক্যাটাগরিতে ১১ জন এবং এসোসিয়েশন ক্যাটাগরিতে ১ জন ভোটার হয়েছেন।

এসময় সিলেট চেম্বারের প্রশাসক আসাদ উদ্দিন আহমদ বলেন, একটি সুষ্ঠু নির্বাচনের মুখ্য বিষয় হচ্ছে সঠিক ভোটার তালিকা। আমরা যাচাই-বাছাইয়ের মাধ্যমে যে ভোটার তালিকা প্রস্তুত করেছি আশাকরি সেটি নির্ভুল ও সঠিক। সকলের সহযোগিতায় নির্ধারিত ২১ সেপ্টেম্বর আমরা চেম্বারের নির্বাচন করতে চাই।

এছাড়া অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, চেম্বারের নির্বাচনে আপীল বোর্ডের চেয়ারম্যান এডভোকেট শমিউল আলম, নির্বাচন বোর্ডের সদস্য এডভোকেট সৈয়দ শামীম আহমদ, এডভোকেট জুনেল আহমদ, আপীল বোর্ডের সদস্য এডভোকেট রাজ উদ্দিন ও হারুন আল রশীদ দিপু।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 869 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।