Voice of SYLHET | logo

২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১০ই আগস্ট, ২০২২ ইং

২৫নং ওয়ার্ডের লেনজুড়া রোড সংস্কারের দাবীতে মেয়র বরাবরে এলাকাবাসীর স্মারকলিপি

প্রকাশিত : August 07, 2019, 17:59

২৫নং ওয়ার্ডের লেনজুড়া রোড সংস্কারের দাবীতে মেয়র বরাবরে এলাকাবাসীর স্মারকলিপি

দক্ষিণসুরমা প্রতিনিধিঃ সিলেট সিটি কর্পোরেশনের ২৫নং ওয়ার্ডের লেনজুড়া রোড অর্থাৎ ফরেন পোষ্ট অফিস হইতে বাইপাস রোড পর্যন্ত লিংক রোড সংস্কারের দাবীতে বুধবার ৭ আগষ্ট দুপুরে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর কাছে স্মারকলিপি প্রদান করা হয়।

স্মারকলিপি প্রদানকালে এলাকাবাসীর পক্ষে উপস্থিত ছিলেন ২৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আমির উদ্দিন আহমদ, আব্দুল মুস্তফা, মুহাম্মদ মিনাই মিয়া, হারুন অর-রশিদ সংগ্রাম, মুহাম্মদ রাহাদুজ্জামান, আব্দুস সামাদ প্রমুখ।

স্মারকলিপিতে বলা হয়, ফরেন পোষ্ট অফিসের সম্মুখের রাস্তা হইতে বাইপাস রোড পর্যন্ত কায়েস্থরাইল, বারখলা, দাউদপুর, মুসারগাঁও এলাকার জনগনের চলালের একমাত্র রাস্তা । বিগত ৩ বৎসর পূর্বে উক্ত রাস্তাটি সংস্কার হয়েছিল ছিল, কিন্তু ভারী যানবাহন বঙ্গবীর রোড দিয়া চন্ডিপুল রাস্তা ব্যবহার না করে উপরোক্ত এলাকার রাস্তা ব্যবহার করায় ভিন্ন ভিন্ন জায়গায় বড় বড় গর্তের সৃষ্টি হওয়ায় উক্ত রাস্তা দিয়া রিকশা, সিএনজি চলাচল করিতে অনিহা প্রকাশ করায় এলাকার বাসিন্দাগণ চলাচলে দূর্ভোগ পুহাতে হয়। উক্ত রাস্তা দিয়া দু’একটি রিকশা সিএনজি চলাচল করলেও বৃষ্টির সময় গর্তে পানি জমাট বাধায় অত্র এলাকার বাসিন্দা সহ স্কুল, কলেজে অধ্যায়নরত ছাত্র/ছাত্রীদের পরনের কাপড় চোপড় নষ্ট হয়ে যায়।

তাহাছাড়া বারখলা জাহাজ বিল্ডিং সংলগ্ন জৈন্তারখালের উপর নির্মিত কালভার্টের মূলকাজ গত বছর শেষ হলেও কালভার্টে দুইপাশের রাস্তা এখনও মেরামত করা হয়নি। কালভার্টে উঠার সময় রিকশা, মোটর সাইকেল, সিএনজি অটোরিকশাসহ অন্যান্য যানবাহন প্রায়শই ছোটখাটো দুর্ঘটনায় পতিত হয়।

এ রাস্তার বেজবাড়ি সংলগ্ন এলাকায় জৈন্তার খালের উপর পাকা ড্রেন নির্মানের কাজ আট-নয় মাস যাবৎ বন্ধ থাকায় এবং রাস্তার উপর পিলার, মাটি, ইট, বালু রাখিয়া চলাচলের পথে বাধা সৃষ্টি করায় রাস্তার উপর হতে উল্লেখিত দ্রব্যগুলো অপসারনসহ অসম্পূর্ন অংশ জরুরী ভিত্তিতে সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দেওয়া আবশ্যক।

এবং মেয়র মহোদয় সরেজমিন পরিদর্শনক্রমে রাস্তার সংস্কার কাজ দ্রুত সম্পন্ন করে এলাকার বাসিন্দ, ছাত্র/ছাত্রীদের দূর্ভোগ হইতে মুক্তি দানসহ রিকশা, মোটর সাইকেল, সিএনজি অটোরিকশাসহ অন্যান্য যানবাহন চলাচলের উপযোগী করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে আদেশ দিতে আহ্বান জানানো হয়

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 822 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।