Voice of SYLHET | logo

২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৮ই আগস্ট, ২০২২ ইং

সুনামগঞ্জে ভাঙ্গন রোধে দেড়কোটি টাকার কাজের উদ্বোধন করলো বাপাউবো

প্রকাশিত : August 07, 2019, 17:59

সুনামগঞ্জে ভাঙ্গন রোধে দেড়কোটি টাকার কাজের উদ্বোধন করলো বাপাউবো

সুনামগঞ্জ প্রতিনিধি
বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড সুনামগঞ্জ পওর বিভাগ-১,বাপাউবো বাস্তাবায়নে সুনামগঞ্জ ল ঘাট এলাকার ভাঙ্গন রোধ করার জন্য বুধবার দুপরে প্রায় দেড়কোটি টাকার কাজের উদ্বোধন করেন বিরোধী দলীয় হুইপ অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মতিউর রহমান, পানি উন্নয়ন বোর্ডেও উপ-বিভাগীয় প্রকৌশলী ফজলে এলাহী, সাবেক প্যানেল মেয়র মনির উদ্দিন মনির, সাবেক অধক্ষ্য মহিবুল ইসলাম, সেচ্ছা সেবক লীগের সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু, জাপা নেতা সাজ্জাদুর রহমান সাজু, মো.মোকাব্বির আলী প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে বিরোধী দলীয় হুইপ অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, সুনামগঞ্জে যে নদী ভাঙ্গন দেখা দিয়েছে তা রোধ করতে পানি সম্পদ মন্ত্রণালয়ে আমি কথাও বলেছি, এবং সুনামগঞ্জে যেসব এলাকায় নদী ভাঙ্গন দেখা দিয়েছে সেটার একটি প্রকল্প পাটানো হয়েছে। এবং ইতিমধ্যে কিছু প্রকল্প অনুমোদন হয়েছে। সেগুলোর কাজও শুরু হয়েছে। আজকে বুধবার সুনামগঞ্জের ল ঘাট এলাকার ভাঙ্গন রোধ করার জন্য প্রায় দেড়কোটি টাকার কাজের উদ্বোধন করা হয়েছে। ইতিমধ্যে কাজ শুরু হয়েছে নদী ভাঙ্গন রোধে, এবং বাকি গুলো কাজও দ্রæত সময়ের মধ্যে শুরু হবে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 786 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।