Voice of SYLHET | logo

২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৪ঠা ডিসেম্বর, ২০২২ ইং

রাঙ্গামাটিয়ার চৌমুহনীতে ছিনতাই : আটক ২

প্রকাশিত : August 06, 2019, 05:02

রাঙ্গামাটিয়ার চৌমুহনীতে ছিনতাই : আটক ২

ফটিকছড়ি পৌরসভার রাঙ্গামাটিয়া চৌমুহনী বাজারের পাশে জমির চৌধুরীর ঘিরা এলাকায় এক ভয়াবহ ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সোমবার (৫ অাগষ্ট) রাত সাড়ে ১০ টায় চৌমুহনী বাজারের পাশে জমির চৌধুরীর ঘিরা এলাকার অন্ধকার স্থানে সেতুর উপর এ ঘটনা ঘটে। এতে ছিনতাইকারীদের চুরিকাঘাতে ২ ব্যবসায়ী অাহত হয়। অাহতরা হলেন, পৌরসভার ৪ নং ওয়ার্ডের পূর্ব রাঙ্গামাটিয়া গ্রামের পূর্ব নাথ পাড়ার বাসিন্দা মৃত সাধন নাথের ছেলে চৌমুহনী বাজারের স্বর্ণ ব্যবসায়ী লক্ষণ নাথ (৩০), অপরজন একই এলাকার কৃষ্ণ কমল নাথের ছেলে বিবিরহাট বাজারের কসমেটিকস ব্যবসায়ী শিমুল কান্তি নাথ (৩০)। স্থানীয়রা অাহতদের উদ্ধার করে ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।

ছিনতাইয়ের শিকার অাহত লক্ষণ নাথ ঘটনার বিবরণ দিয়ে এ প্রতিবেদককে বলেন, ‘অামি অার অামার ভাইপু শিমুল নাথ দোকান বন্ধ করে বাড়ী ফিরছিলাম। হঠাৎ পেছন দিক থেকে মুখ বাঁধা অবস্থায় ৮ জন ছিনতাইকারী অামাদের উপর হামলে পরে। এসময় তারা অামাদেরকে চুরিকাঘাত করে অামার গলায় থাকা স্বর্ণের চেইন, পকেটে থাকা নগদ ৪ হাজার ৫ শত টাকা ও অামার ভাইপোর সাথে থাকা নগদ ১০ হাজার টাকা, ২টি এন্ড্রয়েড ফোন, ২ টি নরমাল ফোন, ২ টি এটিএম কার্ড ও মানিব্যাগ চিনিয়ে নেয়। এ সময় অামাদের চিৎকারে স্থানীয় এলাকাবাসী ছুটে এসে ২ ছিনতাইকারীকে অাটক করলেও বাকী ছিনতাইকারীরা পালিয়ে যায়।’
রাত ১১ টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে অাটক ২ ছিনতাইকারীদের নিয়ে যায়। অাটককৃতরা হলো, উপজেলার ফটিকছড়ি পৌরসভার ধুরং ভুইয়া পাড়ার বাসিন্দা অাজিজুল হকের ছেলে সারদিল (১৬), অপরজন ধুরং এলাকার বাসিন্দা কবির অাহমদের ছেলে মুরাদ (১৬)। অাটক দু’জনই ফটিকছড়ি সরকারী করোনেশন অাদর্শ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

একটি নির্ভরযোগ্য সূত্রে জানা যায়, অাটক ২ ছিনতাইকারী ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় ছিলো। তারা উপজেলা ছাত্রলীগের কয়েকজন প্রভাবশালী নেতার নেতৃত্বে ‘ইউনিটি ৭১’ নামের একটি গ্রুপের নেতৃত্ব দিতো বলেও জানা যায়।

এ ব্যাপারে ফটিকছড়ি থানার সেকন্ড অফিসার এস.আই সঞ্জয় ঘোষ বলেন, ‘২ ছিনতাইকারীকে অাটক করে থানায় নিয়ে অাসা হয়েছে। তদন্ত করে পরবর্তী অাইনগত ব্যবস্থা নেয়া হবে।’

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 684 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।