Voice of SYLHET | logo

২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৪ঠা ডিসেম্বর, ২০২২ ইং

গাজাঁ সহ শাবি ছাত্রলীগের দুই বিভাগের সভাপতি গ্রেফতার

প্রকাশিত : August 05, 2019, 14:59

গাজাঁ সহ শাবি ছাত্রলীগের দুই বিভাগের সভাপতি গ্রেফতার

শাবিপ্রবি প্রতিনিধিঃ
রবিবার (০৪ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে সিলেট সদরের লাক্কাতুরা মন্দিরের কাছ থেকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের দুটি বিভাগের সভাপতিসহ তিনজনকে গাঁজাসহ আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন- বিশ্ববিদ্যালয়ের ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী সাজ্জাদ হোসেন, সমাজকর্ম বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী ইফফাত আহমেদ ও পেট্রোলিয়াম এন্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী ফজলে ইফাত অনিক।

আটককৃত সাজ্জাদ হোসেন ও ফজলে ইফাত অনিক শাবির শাহপরান হলের আবাসিক শিক্ষার্থী। সাজ্জাদ হোসেন ৪২৫/সি এবং ইফাত অনিক ৪৪০/ডি নং কক্ষে থাকেন।

তাদেরকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন নগরীর এয়ারপোর্ট থানার এসআই আলামিন হোসেন। তিনি বলেন, তাদের কাছে প্রায় তিন শ’ গ্রাম গাঁজা পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে মামলাও দায়ের করা হয়েছে।

এ বিষয়ে শাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান খান বলেন, ‘বিষয়টি আমি জেনেছি। আটকের ঘটনাটি বিশ্ববিদ্যালয় থেকে বেশ দূরবর্তী এয়ারপোর্ট এলাকায় ঘটেছে। অভিযোগ সত্য হলে তাদের ব্যক্তিগত দায়ভার ছাত্রলীগ বহন করবে না। তাদের বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক জহীর উদ্দিন আহমেদ বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের বাইরে থেকে তাদেরকে মাদকসহ আটক করা হয়েছে। পুলিশকে তাদের বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে বলা হয়েছে।’

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 886 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।