Voice of SYLHET | logo

১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৭শে নভেম্বর, ২০২২ ইং

ডি.এম হাইস্কুলে ‘ডেংগু’ প্রতিরোধী অভিযান

প্রকাশিত : August 05, 2019, 12:23

ডি.এম হাইস্কুলে ‘ডেংগু’ প্রতিরোধী অভিযান

শেখ রিদওয়ান হোসাইনঃ

ঢাকা উত্তর মোহাম্মদপুর উচ্চ বিদ্যালয়ে(ডি.এম) ‘ডেংগু’ প্রতিরোধে ‘এডিস মশা’ নিধনের লক্ষ্যে পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম পালিত হয়েছে।

সারাদেশেই ‘ডেংগু’ আতঙ্ক বিরাজমান থাকায় সরকারি ও বেসরকারি ভাবে ‘ডেংগু’ প্রতিরোধে বিভিন্ন পদক্ষেপ নেওয়া হয়েছে। তবে এবার স্কুল কর্তৃপক্ষের কাছ থেকেও ‘ডেংগু’ প্রতিরোধে কার্যকরী পদক্ষেপ নিতে দেখা যাচ্ছে।

তারই ধারাবাহিকতায় বিয়ানীবাজারের আলীনগর ইউনিয়নে অবস্থিত ঐতিহ্যবাহী ঢাকা উত্তর মোহাম্মদপুর উচ্চ বিদ্যালয় এমন পদক্ষেপে অংশ নিলো। শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত উপস্থিতি ও শিক্ষকদের সহযোগিতায় স্কুলের আঙিনা,স্কুলের পিছনের অংশ এবং স্কুলের বিভিন্ন স্থানে স্তুপ আকারে জমে থাকা ময়লা পরিষ্কার করে তারা।

এ কার্যক্রমে উপস্থিত থাকেন স্কুলের প্রধান শিক্ষক মাহফুজুর রাহমান মোল্লা সহ,স্কুলের শিক্ষকবৃন্দ। উদ্যোগ বাস্তবায়নে সবার উপস্থিতি কার্যক্রমকে প্রাণবন্ত করে তুলে।

স্কুলের শিক্ষার্থীরা ‘ডেংগু’ প্রতিরোধে অংশ নিতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করেছে। স্কুলের সহকারী শিক্ষক আল মামুন কয়সর আহ্বান করেছেন ‘ডেংগু’ প্রতিরোধে সবাইকে এগিয়ে আসার।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 1057 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।