Voice of SYLHET | logo

২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১০ই আগস্ট, ২০২২ ইং

বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহার বিদায় অনুষ্ঠান সম্পন্ন।

প্রকাশিত : August 04, 2019, 06:54

বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহার বিদায় অনুষ্ঠান সম্পন্ন।

বিশ্বনাথ প্রতিনিধি
বিশ্বনাথ থানার অফিসার্স ইন্চার্জ (ওসি) শামসুদ্দোহা পিপিএম’কে সিলেটের কানাইঘাট থানায় বদলী করা হয়েছে। শনিবার (৩আগষ্ট) বাদ-আছর বিশ্বনাথ থানা কম্পাউন্ডে ওসি দোহার বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতির বক্তব্য রাখেন, বিশ্বনাথ থানার নবাগত অফিসার ইন্চার্জ (ওসি) শামীম মুসা। বক্তব্যে তিনি বলেন, হয়তবা ওসি শামসুদ্দোহার মতো বিশ্বনাথবাসীর অন্তরে ঠাই করে নিতে পারব না। তবে, আমিও অপরাধকে প্রশ্রয় দেবা অপরাধ দমনে আমিও কোন অপরাধীকে ছাড় দেবো না। আর সর্বমহলের সহযোগীতা ছাড়া বিশ্বনাথকে অপরাধমুক্ত রাখও যাবেনা।

থানার (তদন্ত) ওসি দুলাল আকন্দের উপস্থাপনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন, বিদায়ী ওসি শামসুদ্দোহা পিপিএম। বক্তব্যে তিনি বলেন, অপরাধ দমনে সর্বোচ্ছ শক্তি প্রয়োগ করে বিশ্বনাথবাসীর জন্যে সাধ্যমত চেষ্ঠা করেছি। আর যেটুকু পারিনি তার জন্য ক্ষমা চাচ্ছি। কাজেই যত দায় তা মাথা পেতে নিলাম আর আমার সফলতাটুকু বিশ্বনাথবাসীকে দিয়ে গেলাম।

সভায় উন্মোক্ত আলোচনায় সভায় বক্তব্য রাখেন, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ফারুক আহমদ, আওয়ামী লীগ নেতা বশারত আলী বাছা, এএইচএম ফিরোজ আলী, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত আহবায়ক আশিক আলী, যুগ্ম-আহবায়ক আলতাব হোসেন, যুক্তরাজ্য প্রবাসী মিছবাহ উদ্দিন, সেচ্ছাসেবকলীগ নেতা সিরাজুল ইসলাম, উপজেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টাণ ঐক্য পরিষদের সভাপতি মানিক লাল দে, সাংগঠনিক সম্পাদক শংকর দাশ শঙ্কু, সাংবাদিক কাজী জামাল উদ্দিন, সাইফুল ইসলাম বেগ, যুবলীগ নেতা সিতার মিয়া, শাহ আলম খোঁকন, অ্যাডভোকেট ছায়াদ মিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য ও সহসভাপতি পার্থ সারথী দাশ পাপ্পু।

এদিকে, বিদায় অনুষ্ঠান শেষে সন্ধ্যা সাড়ে ৭টায় বিশ্বনাথে কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন নবাগত অফিসার ইন্চার্জ (ওসি) শামীম মুসা। থানায় তার নিজ কর্যালয়ে অনুষ্ঠিত ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 470 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।