Voice of SYLHET | logo

২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১০ই আগস্ট, ২০২২ ইং

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি কৃতি শিক্ষার্থী সংবর্ধনা সম্পন্ন

প্রকাশিত : August 03, 2019, 18:23

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি কৃতি শিক্ষার্থী সংবর্ধনা সম্পন্ন

ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি প্রতিনিধি:সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির কৃতি শিক্ষার্থী সংবর্ধনা -১৮ সম্পন্ন হয়ছে। শনিবার ৩ আগষ্ট সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি হল রুমে, ইউনিভার্সিটি আইন বিভাগ কর্তৃক সংবর্ধনা অনুষ্ঠানর আয়োজন করা হয়।

আইন বিভাগের লেকচারার শাহরিয়ার রেজার সঞ্চালনায় ও আইন বিভাগের বিভাগীয় প্রধান, সহকারী অধ্যাপক মোঃ হুমায়ুন কবিরের সভাপতিত্ব প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর ড.মোঃশহীদুল্লাহ তালুকদার।

আইন বিভাগের মেধাবী ছাত্র হাবিবুর রহমান এহসানের কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে অনুষ্ঠান শুরু হয়।

শিক্ষার্থীদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন মোহাম্মদ আফতার মিয়া, রাবেল মিয়া, মাহফুজুর রহমান অপু ।

প্রধান অতিথির উনার বক্তব্যে বলেন, তোমাদের মধ্যে অনুপ্রেরণা তৈরী করার জন্য আজকের এই আয়োজন। তোমরা জীবনের প্রত্যেকটি ক্ষেত্রে সফলতার স্বাক্ষর রেখে যাবে। তোমাদের মধ্য থেকে তৈরী হবে খ্যাতনামা জজ, এডভোকেট। আমি বিশেষ ভাবে ধন্যবাদ জানাই আইন বিভাগের বিভাগীয় প্রধান হুমায়ূন কবিরকে এইরকম সুন্দর মূহুর্ত তোমাদেরকে উপহার দেয়ার জন্য।

সভাপতির বক্তব্যে আইন বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক মোঃ হুমায়ূন কবির বলেন,
এস আই ইউ আইন বিভাগের শিক্ষার্থীরা সকল ক্ষেত্রে তাদের সফলতার স্বাক্ষর রেখে যাচ্ছে।দেশের বিভিন্ন কম্পিটিশনে অংশগ্রহণ করে ইতোমধ্যে অনেক সাফল্য নিয়ে এসেছে।তোমাদের জন্য আইন বিভাগের আজ ছোট্ট প্রয়াস, যাতে তোমরা আরো অনুপ্রাণীত হও।সবার সার্বিক সফলতা কামনা করছি।

পরে কৃতি শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

উক্ত অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন অত্র ইউনিভার্সিটির কোষাধ্যক্ষ, অধ্যাপক মোঃ মনির উদ্দিন, সিলেট জেলা চীফ মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট জনাব মোঃ আবুল কাশেম, জেলা লিগ্যাল এইড অফিসার জনাব মোঃ মামুনুর রহমান সিদ্দিকী, আইন বিভাগের সহকারী অধ্যাপক ড. মোঃ মেহেদী হাসান, সহকারী অধ্যাপক জনাব মোঃ মশিউর রহমান, সহকারী অধ্যাপক জনাব এ কে এম সোহেল হাবিব নওরোজ, আইন বিভাগের সেকশন অফিসার জনাব সৈয়দ জয়নাল আবেদীন আবেদ এবং লেকচারার জনাব পাপ্পু ভট্টাচার্য সহ অত্র ইউনিভার্সিটির আইন বিভাগের শিক্ষার্থীবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 763 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।