Voice of SYLHET | logo

২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১০ই আগস্ট, ২০২২ ইং

সুপ্রিয় চক্রবর্তীর মৃত্যুতে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শোকসভা

প্রকাশিত : August 01, 2019, 09:54

সুপ্রিয় চক্রবর্তীর মৃত্যুতে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শোকসভা

নিজস্ব প্রতিবেদকঃ সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র একাডেমিক কাউন্সিলের সম্মানিত সদস্য,আইন বিভাগের অতিথি শিক্ষক ও খ্যাতনামা আয়কর উপদেষ্টা, জনাব সুপ্রিয় চক্রবর্তী এর মৃত্যুতে ইউনিভার্সিটির পক্ষ থেকে আজ (১ লা আগস্ট) বৃহস্পতিবার,এক শোক সভার আয়োজন করা হয়।
উক্ত শোক সভায় আইন বিভাগের শিক্ষক জনাব পাপ্পু ভট্টাচার্যের পরিচালনায় সভাপতিত্ব করেন সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাষ্টিবোর্ডের সম্মানিত সদস্য  মহিউদ্দিন, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির সম্মানিত ভিসি, প্রফেসর. ড.মুহাম্মদ শহীদুল্লাহ, বিশেষ অতিথি হিসেবে ছিলেন, ইউনিভার্সিটি ট্রেজারার প্রফেসর. মনির উদ্দিন, সি.এস.ই ডিপার্টমেন্টের ডিন জনাব ঋসিকেষ ঘুষ।

অতিথিবৃন্দ উনাদের বক্তব্যে সুপ্রিয় চক্রবর্তী স্যারের জীবনের বিভিন্ন মহতী কাজের প্রশংসা করে,শোক সমেপো পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন অত্র ইউনিভার্সিটির পরীক্ষা নিয়ন্রক জনাব হাসান মাহমুদ, রেজিস্টার নুসরত আফসা,আইন বিভাগের বিভাগীয় প্রধান জনাব হুমায়ুন কবির, সি.এস.ই বিভাগের বিভাগীয় প্রধান খালেদ মাহমুদ, বিভিন্ন বিভাগের শিক্ষক মণ্ডলী,শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

পরিশেষে সভাপতির বক্তব্যের মাধ্যমে, বিদ্বেহীর আত্মার স্বরণে ১ মিনিট নিরবতা পালনের মাধ্যমে শোক সভার সমাপ্ত হয়।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 1131 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।