Voice of SYLHET | logo

১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ | ৩০শে সেপ্টেম্বর, ২০২২ ইং

হবিগঞ্জে টমটম ভাড়া নিয়ে সংঘর্ষ আহত ৩০

প্রকাশিত : July 31, 2019, 20:33

হবিগঞ্জে টমটম ভাড়া নিয়ে সংঘর্ষ আহত ৩০

হবিগঞ্জের আজমিরীগঞ্জে টমটম এর ভাড়া নিয়ে সংঘর্ষে ইউপি সদস্যসহ অন্তত ৩০ জন আহত হয়েছে। আহত অবস্থায় ২০ জনকে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যান্যদের জেলা সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বুধবার বেলা সাড়ে ১২ টার দিকে উপজেলার পিরিজপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন তরফদার জানান, ওই গ্রামের সামছুদ্দিন মিয়ার পুত্র কলেজ ছাত্র নাছিরের সাথে টমটমের ভাড়া নিয়ে বাকবিতন্ডা হয় একই গ্রামের বিল্লাল মিয়ার পুত্র টমটম চালক ক্যাপ্টেন মিয়ার। এরই জেরধরে তারা হাতাহাতিতে জড়িয়ে পড়ে।

এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। সংঘর্ষে ইউপি সদস্য মনছুর মিয়াসহ অন্তত ৩০ জন আহত হয়েছে। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

#এম

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 877 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।