Voice of SYLHET | logo

২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৮ই আগস্ট, ২০২২ ইং

আজ কুলাউড়া উপজেলা বিএনপির কাউন্সিল।

প্রকাশিত : July 31, 2019, 07:53

আজ কুলাউড়া উপজেলা বিএনপির কাউন্সিল।

কুলাউড়া প্রতিনিধিঃ আজ বুধবার (৩১ জুলাই) পৌর শহরের চৌমুহনীস্থ পালকী কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হবে বহুল প্রতীক্ষিত এই সম্মেলন ও কাউন্সিল। আর এই কাউন্সিলকে ঘিরে নেতাকর্মীদের মাঝে ফিরে এসেছে প্রাণচাঞ্চল্যতা।

দীর্ঘ প্রায় ১০ বছর পর অনুষ্ঠিত হচ্ছে কুলাউড়া উপজেলা বিএনপির সম্মেলন ও কাউন্সিল। সর্বশেষ ২০০৯ সালে পৌর শহরের তৎকালীন হাবিব রাহেলা কমিউনিটি সেন্টারে কুলাউড়া বিএনপির কাউন্সিল অনুষ্ঠিত হয়।

জেলা নেতৃবৃন্দ ও কুলাউড়া উপজেলা নেতৃবৃন্দের মধ্যে নিজেদের মনোমালিন্যতার কারণে ইতিমধ্যে দুই বার কাউন্সিলের তারিখ ঘোষণা করার পরও কাউন্সিল পেছানো হয়।

বিএনপির কাউন্সিলকে ঘিরে যেমন নেতা কর্মীদের মাঝে আনন্দ ও উৎসাহ বিরাজ করছে ঠিক তেমনই কাউন্সিলে প্রতিদ্বন্দ্বিতাকারী নেতাদের মাঝেও বইছে উত্তেজনা ও উদ্দীপনা।

সম্প্রতি কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান ড. এ. জেড. এম. জাহিদ হোসেন ও বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হোসেন জীবনের প্রত্যক্ষ হস্তক্ষেপে জেলা বিএনপির সভাপতি এম. নাসের রহমান ও কুলাউড়া উপজেলা বিএনপির আহবায়ক অ্যাড. আবেদ রাজার মধ্যকার ভুল বুঝাবুঝির অবসান হয়। গত ২২ জুলাই ঢাকার একটি বাসায় নেতৃবৃন্দের মধ্যকার মণোমালিণ্যতার অবসান হয় এবং কাউন্সিলের তারিখ ঘোষণা করা হয়।

কাউন্সিলে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন সাবেক পৌর মেয়র ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি কামাল উদ্দিন আহমদ জুনেদ, বর্তমান পৌর প্যানেল মেয়র ও বিএনপি নেতা জয়নাল আবেদীন বাচ্চু। সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক রেদওয়ান খান ও জেলা বিএনপির সদস্য বদরুজ্জামান সজল। সাংগঠনিক সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আবু সুফিয়ান (প্রিন্স), বিএনপি নেতা বদরুল হোসেন খান, দেলোয়ার হোসেন সহ ৬ জন প্রার্থী।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 468 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।