Voice of SYLHET | logo

২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১০ই আগস্ট, ২০২২ ইং

তৃতীয় দিনের মতো চলছে অগ্রিম টিকেট বিক্রি,সিলেট রুটে সব টিকেট ঘন্টার মধ্যেই শেষ

প্রকাশিত : July 31, 2019, 07:04

তৃতীয় দিনের মতো চলছে অগ্রিম টিকেট বিক্রি,সিলেট রুটে সব টিকেট ঘন্টার মধ্যেই শেষ

 

নিউজ ডেস্কঃ   পবিত্র ঈদুল আজহা কে সামনে রেখে তৃতীয় দিনের মতো শুরু হয়েছে ট্রেনের আগাম টিকিট বিক্রি। বুধবার সকাল ৯টা থেকে এ টিকিট বিক্রি কার্যক্রম শুরু হয়।
রাজধানীর কমলাপুর রেলস্টেশনের নয়টি কাউন্টার থেকে দু’টি স্পেশালসহ ১৬টি আন্তঃনগর ট্রেনের টিকিট বিক্রি করা হচ্ছে।

এছাড়াও সকাল ৬টা থেকে মোবাইল অ্যাপসের মাধ্যমে টিকিট বিক্রি শুরু হয়েছে। তবে সিলেট রুটের সব টিকিট এক ঘণ্টার মধ্যেই শেষ হয়ে গেছে।

রেলওয়ের তথ্যমতে, ৩১ জুলাই ৯ আগস্টের, ১ আগস্ট ১০ আগস্টের ও ২ আগস্ট ১১ আগস্টের অগ্রিম টিকিট দেওয়া হবে। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টিকিট বিক্রি করা হবে। একজন ব্যক্তি সর্বোচ্চ চারটি টিকিট কিনতে পারবেন।

তৃতীয় দিনের মত আজও ঢাকার পাঁচটি স্থান থেকে অগ্রিম টিকিট বিক্রি হচ্ছে। স্থানগুলো হচ্ছে- কমলাপুর স্টেশন, বিমানবন্দর স্টেশন, বনানী স্টেশন, তেজগাঁও স্টেশন এবং ফুলবাড়িয়া স্টেশন। আর কমলাপুর রেলস্টেশন থেকে রংপুর, রাজশাহী ও খুলনা অঞ্চলের টিকিট বিক্রি করা হচ্ছে।

কমলাপুর রেলস্টেশনের ম্যানেজার মোহাম্মদ আমিনুল হক বলেন, সুষ্ঠুভাবে টিকিট বিক্রি করা হচ্ছে। কোনো অনিয়মের সুযোগ নেই। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তৎপর রয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 502 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।