Voice of SYLHET | logo

১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ | ৩০শে সেপ্টেম্বর, ২০২২ ইং

কানাডার টরন্টোতে নিজ ছেলের হাতে প্রাণ গেল বাবা-মাসহ পরিবারের ৪ সদস্যের

প্রকাশিত : July 30, 2019, 10:39

কানাডার টরন্টোতে নিজ ছেলের হাতে প্রাণ গেল বাবা-মাসহ পরিবারের ৪ সদস্যের

আন্তর্জাতিক ডেস্কঃ কানাডার টরন্টোর মারখাম এলাকার একটি বাড়ি থেকে গত রোববার রাতে একই পরিবারের চার বাংলাদেশির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহতরা টাঙ্গাইল জেলার অধিবাসী। নিহত চারজন হলেন- মোহাম্মদ মনির, তার স্ত্রী মুক্তা জামান, তাদের মেয়ে ম্যালিসা এবং মনিরের শাশুড়ি। ২০০২ সাল থেকে কানাডায় বসবাস করছিল ওই পরিবারটি।
পুলিশ এ ঘটনার তদন্ত করছে।

এ ঘটনায় মিনহাজ জামান (২৩) নামে ওই পরিবারেরই এক সদস্যকে আটক করেছে পুলিশ। সোমবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

পুলিশের ধারণা এটি একটি হত্যাকাণ্ড। নিহত দম্পতির আটক হওয়া ছেলেটি মানসিকভাবে অসুস্থ। সে মাদকাসক্ত হয়ে এই হত্যাকাণ্ড ঘটিয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

পরিবারের সদস্যদের খুনের বিষয়টি সেই প্রথম মন্ট্রিলে থাকা তার এক বন্ধুকে ফোন করে জানায়। তবে কীভাবে তাদের মৃত্যু হলো তা এখনও নিশ্চিত করতে পারেনি দেশটির পুলিশ।

প্রতিবেশীদের উদ্ধৃত করে টরন্টোর গণমাধ্যমগুলো বলছে, স্বল্পভাষী, শান্তশিষ্ট মিনহাজ ইয়র্ক ইউনিভার্সিটি থেকে ঝরে পড়ার পর ধীরে ধীরে নিভৃতচারী হয়ে পড়েন। শুধু নিকটস্থ মল এবং ব্যায়ামাগারে সময় কাটাতেন তিনি।

হত্যাকাণ্ডের একটি ছবির পোস্ট করে তাতে তিনি লিখেছেন, প্রথমে আম্মু, তারপর নানী, তারপর বোন ও সবশেষে আব্বুকে হত্যা করি। সবশেষে তিনি লেখেন ‘পুলিশ এসে গেছে, গুডবাই।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 740 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।