Voice of SYLHET | logo

৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ | ১৮ই আগস্ট, ২০২২ ইং

কানাইঘাটে বখাটে স্টাইলে চুল কাটলে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ।

প্রকাশিত : July 29, 2019, 16:07

কানাইঘাটে বখাটে স্টাইলে চুল কাটলে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ।

 

কানাইঘাট প্রতিনিধি: আজ সোমবার (২৯ জুলাই) সিলেটের কানাইঘাটে বিকেল ৪টায় থানা কার্যালয়ে কানাইঘাট বাজারের সকল সেলুন ব্যবসায়ীদের নিয়ে এক বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে ‘বখাটে স্টাইলে’ চুল না কাটার জন্য সেলুন ব্যবসায়ীদের অনুরোধ করেছেন থানার ওসি মো. আব্দুল আহাদ। এ সময় উপস্থিত ছিলেন, থানার এসআই স্বপন চন্দ্র সরকার।

ওসি আব্দুল আহাদ কানাইঘাটে ‘বখাটে স্টাইলে’ চুল কাটাসহ দাঁড়ি ও গোঁফ মডেলিংয়ের ওপর নির্দেশ প্রদান করেন।

ছাত্র ও উঠতি বয়সের যুবকদের বখাটে স্টাইলে চুল কাটাসহ দাঁড়ি ও গোঁফ মডেলিং না করার বিষয়ে তিনি তাদের অনুরোধ করেন। বখাটে স্টাইলে চুল কাটার ফেস্টুন সেলুন থেকে সরিয়ে ফেলার কথাও বলেন তিনি।

ওসি জানান, এখন থেকে যারা বখাটে স্টাইলে চুল-দাঁড়ি কাটবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বৈঠক শেষে কানাইঘাট বাজারের সেলুন ব্যবসায়ী নিশি চন্দ, সুমন চন্দ ও শিমুল চন্দ জানান, ওসি আব্দুল আহাদের কথা তারা গুরুত্ব সহকারে আমলে নিয়েছেন। এখন থেকে তারা কানাইঘাট বাজারে সেলুন সমিতির মাধ্যমে বিয়ষটি সবাইকে অবগত করবেন এবং বখাটে স্টাইলে চুল-দাঁড়ি কাটা থেকে বিরত থাকবেন।

ওসি আব্দুল আহাদ আরো বলেন,বখাটে স্টাইলে চুল কাটার বিষয়ে প্রায় সময়ই ছাত্র ও যুবকদের অভিভাবকরা তার কাছে মৌখিকভাবে অভিযোগ করেছেন। কারণ, ছাত্র ও যুবকরা বিভিন্ন স্টাইলে চুল কেটে বখাটেদের মতো ঘুরাফেরা করে ইভটিজিংসহ নানা অপরাধে জড়িয়ে পড়ে। এতে করে সমাজের ভাবমূর্তি নষ্ট হচ্ছে।

এদিকে, ওসি আব্দুল আহাদের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন কানাইঘাটের সচেতন মহল।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 616 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।