Voice of SYLHET | logo

১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৩০শে নভেম্বর, ২০২২ ইং

দুই শামীমের হাতে সিলেট জেলা যুবলীগের নেতৃত্ব

প্রকাশিত : July 29, 2019, 15:22

দুই শামীমের হাতে সিলেট জেলা যুবলীগের নেতৃত্ব

দীর্ঘ এগারো বছর ভারপ্রাপ্ত সভাপতি থাকার পর এবার ভারমুক্ত হলেন শামীম আহমদ (ভিপি শামীম)। সোমবার (২৯ জুলাই) সিলেটের কবি নজরুল ইসলাম অডিটরিয়ামে অনুষ্ঠিত কাউন্সিলরদের ভোটে সভাপতি নির্বাচিত হন তিনি। তার সাথে সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জেলা পরিষদ সদস্য শামীম আহমদ।

২০০৩ সালের পর প্রথমবার অনুষ্ঠিত হয় সিলেট জেলা যুবলীগের কাউন্সিল। দীর্ঘ ১৬ বছর পর অনুষ্ঠিত এ কাউন্সিলে ভোটারদের সরাসরি ভোটে নতুন নেতৃত্ব নির্বাচন করা হয়।

যুবলীগের সর্বশেষ সম্মেলন হয়েছিল ২০০৩ সালের ৩০ জুলাই। ঐ সম্মেলনে জগদীশ দাস সভাপতি ও আজাদুর রহমান আজাদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন। এরপর আর কোনো কাউন্সিল অনুষ্ঠিত হয় নি। হয়নি নতুন কোনো কমিটি। ২০০৮ সালে জগদীশ ও আজাদ সিটি কাউন্সিলর নির্বাচিত হলে জেলা যুবলীগের পদ ছেড়ে দেন তারা। পরবর্তীতে আবু তাহের ভারপ্রাপ্ত সভাপতি, খন্দকার মহসিন কামরানকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক করা হয়।

এরপর আবু তাহের কারান্তরীণ হলে জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পান শামীম আহমদ। দীর্ঘ ১১ বছর ধরে এই কমিটিই সিলেট জেলা যুবলীগের নেতৃত্ব দিয়ে এসেছিল। এরপর কেটে গেছে এক দশকের বেশি সময়। এই দীর্ঘ সময় থেকে ভারপ্রাপ্ত দিয়েই চলছিল জেলা যুবলীগ।

 

#এম

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 952 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।