Voice of SYLHET | logo

২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৪ঠা ডিসেম্বর, ২০২২ ইং

টেকনাফে ইউপি চেয়ারম্যানের বাড়ি থেকে ৫০ হাজার পিস ইয়াবা ও অস্ত্র উদ্ধার।

প্রকাশিত : July 29, 2019, 08:53

টেকনাফে ইউপি চেয়ারম্যানের বাড়ি থেকে ৫০ হাজার পিস ইয়াবা ও অস্ত্র উদ্ধার।

 

টেকনাফের ইউপি চেয়ারম্যান শাহজাহান মিয়ার বাড়িতে রবিবার রাতে অভিযান চালিয়ে ৫০ হাজার ইয়াবা ও ৪টি দেশীয় অস্ত্রসহ ২৫ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাস এ কথা জানান।

ওসি প্রদীপ কুমার দাস জানান, বৃহস্পতিবার রাতে ভারতে পালিয়ে যাওয়ার সময়  চেয়ারম্যান শাহজাহান মিয়াকে যশোরের বেনাপোল সীমান্ত থেকে আটক করা হয়। খবর পেয়ে টেকনাফ থানা পুলিশ তাকে ফেরত নিয়ে আসে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী রবিবার বিকেলে পুলিশের একটি দল টেকনাফের নেঙ্গুরবিলে শাহজাহান মিয়ার বাড়িতে অভিযান চালায়। এসময় তার ঘরের জেনারেটরের পাশে বিশেষ কৌশলে বস্তার ভেতর রাখা ৫০ হাজার ইয়াবা, ৪টি দেশীয় তৈরি অস্ত্র (এলজি) ও ২৫টি তাজাগুলি উদ্ধার করে পুলিশ।

তিনি জানান, বৃহস্পতিবার রাতে ভারতে পালিয়ে যাওয়ার সময়  চেয়ারম্যান শাহজাহান মিয়াকে যশোরের বেনাপোল সীমান্ত থেকে আটক করা হয়। খবর পেয়ে টেকনাফ থানা পুলিশ তাকে ফেরত নিয়ে আসে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী রবিবার বিকেলে পুলিশের একটি দল টেকনাফের নেঙ্গুরবিলে শাহজাহান মিয়ার বাড়িতে অভিযান চালায়। এসময় তার ঘরের জেনারেটরের পাশে বিশেষ কৌশলে বস্তার ভেতর রাখা ৫০ হাজার ইয়াবা, ৪টি দেশীয় তৈরি অস্ত্র (এলজি) ও ২৫টি তাজাগুলি উদ্ধার করে পুলিশ।

ইয়াবা ও অস্ত্রগুলো শাহজাহান ও তার বাবা সাবেক চেয়ারম্যান জাফর আহমদ সেখানে রেখেছেন বলে তিনি পুলিশের কাছে স্বীকার করেছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের শীর্ষ ৭৩ জন গডফাদারের তালিকায় তাদের দুজনের (বাবা-ছেলের) নাম আছে। ওই তালিকার ৬ নম্বরে টেকনাফ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জাফর আহমদ এবং ৯ নম্বরে টেকনাফ সদর ইউপির চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান মিয়া নাম আছে।

উল্লেখ্য গত বছর ১৬ ফেব্রুয়ারি টেকনাফে ১০২ জন মাদক ব্যবসায়ী আত্মসমর্পণ করেন। ওই সময় শাহজাহান মিয়ার বড় ভাই দিদার মিয়াও আত্মসমর্পণ করেন ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 995 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।