Voice of SYLHET | logo

২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৪ঠা ডিসেম্বর, ২০২২ ইং

সহজ জয়ে সিরিজ নিশ্চিত শ্রীলঙ্কার

প্রকাশিত : July 28, 2019, 17:15

সহজ জয়ে সিরিজ নিশ্চিত শ্রীলঙ্কার

শেখ রিদওয়ান হোসাইনঃপ্রথম ম্যাচে টাইগার্সদের ভরাডুবির পুনরাবৃত্তি দেখা গেলো দ্বিতীয় ম্যাচেও। স্বাগতিক শ্রীলংকার কাছে ৭ উইকেটের বিশাল ব্যবধানে হেরে সিরিজ থেকে ছিটঁকে পড়লো টিম বাংলাদেশ।

দ্বিতীয় ওয়ানডেতে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন টাইগারদের নতুন দলনেতা তামিম ইকবাল। ম্যাচের শুরুতেই টপ অর্ডারদের ব্যর্থতায় মুচড়ে যায় বড় টার্গেট দেওয়ার স্বপ্ন। তবে উইকেটের অপরপ্রান্ত একেবারে আগলে রেখে মুশফিক দলকে নিয়ে গিয়েছিলেন সম্মানজনক স্কোরে। ব্যাট হাতে মুশফিক ১১০ বলে ৯৮* রানের অপরাজিত ইনিংস খেলেন। ব্যাট হাতে তাকে সহযোগিতা করেন অলরাউন্ডার মিরাজ। মিরাজ ব্যাট হাতে করেন ৪৯ বলে ৪৩ রানের মূল্যবান ইনিংস। বল হাতে উদানা,ধনঞ্জয়া ও প্রদীপ নেন দুটি করে উইকেট। ৫০ ওভার শেষে দলীয় স্কোর দাড়ায় ২৩৮/৮।

২৩৯ রানের টার্গেটে ব্যাট করতে নেমে আক্রমণাত্মক শুরু করে লঙ্কান ওপেনাররা। বল হাতে প্রথম ব্যাক-থ্রুটা এনে দেন মেহেদি মিরাজ করুণারত্মকে ফিরিয়ে। তবে আরেক ওপেনার অভিসেক ফার্নান্দোর ৭৫ বলে ৮২ রানের ঝড়ো ইনিংস শ্রীলঙ্কাকে জয়ের কাছেই নিয়ে যায়।
শেষ দিকে ম্যাথুউস ও কুসালের ৯৬ রানের পার্টনারশিপে শ্রীলঙ্কা৭ উইকেট হাতে রেখেই জয়ের বন্দরে পৌছে দেয়। বল হাতে দুইটি উইকেট নেন মুস্তাফিজুর রহমান।

এ জয় দিয়ে ৪৪ মাস পর ঘরের মাঠে ওডিআই সিরিজ জিতলো লঙ্কানরা।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 948 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।