Voice of SYLHET | logo

২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১০ই আগস্ট, ২০২২ ইং

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুনামের্ন্টের পুরষ্কার বিতরন

প্রকাশিত : July 28, 2019, 15:21

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুনামের্ন্টের পুরষ্কার বিতরন

 

মাধবপুর প্রতিনিধিঃ
হবিগঞ্জের মাধবপুরে বঙ্গমাতা ও বঙ্গবন্ধু ফুটবল টুনার্মেন্টের ফাইনাল খেলায় বিজয়ীদের মধ্যে প্রধান অতিথি হিসাবে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী উপস্থিত থেকে পুরষ্কার বিতরন করেন।

রোববার বিকেলে মাধবপুর স্টেডিয়ামে বঙ্গমাতা বেগম ফজিল্লাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুনামেন্টের ফাইনাল খেলায় কমলানগর ও মনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মুখোমুখি হয়।

খেলায় ট্রাইবেকারে ৩-০ গোলে মনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কে হারিয়ে কমলানগর সরকারি প্রাথমিক বিদ্যালয় জয় লাভ করেন।

অপরদিকে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুনামেন্টে গোয়ালনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় কে ৫-০ গোলে হারিয়ে শিরোপা জয় করে গুমুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। পরে উপজেলা নিবার্হী কর্মকর্তা তাসনূভা নাশতারানের সভাপতিত্বে পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মজিব উদ্দিন তালুকদার ওয়াসিম, উপজেলা শিক্ষা কর্মকর্তা দ্বিজেন্দ্র চন্দ্র আচার্য্য, ক্রিড়া সংস্থার সেক্রেটারী সুকোমল রায়, থানার অফিসার ইনচার্জ(ওসি) কেএম আজমিরুজ্জামান, আওয়ামীলীগ নেতা তাজুল ইসলামসহ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 534 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।