Voice of SYLHET | logo

৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ | ১৮ই আগস্ট, ২০২২ ইং

বিয়ানীবাজারের আলীনগরে ফ্রি চিকিৎসা করলেন ইউরোপের তরুন চিকিৎসকরা।

প্রকাশিত : July 28, 2019, 07:48

বিয়ানীবাজারের আলীনগরে ফ্রি চিকিৎসা করলেন ইউরোপের তরুন চিকিৎসকরা।

ভয়েস অব সিলেট: সিলেটের বিয়ানীবাজারে  আলীনগর ইউনিয়নের রায়খাইল গ্রামে  সেলফলেস ইউ কে এইড নামক বিদেশি একটি দাতব্য সংস্থার   উদ্যোগে  দিনব্যাপী ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল থেকে শুরু হওয়া এ মেডিকেল ক্যাম্পে ইউনিয়নের ৫ শতাধিক অসহায় দুস্থ রোগীদের ফ্রী চিকিৎসা সেবা প্রদান ও তাদের মধ্যে ঔষুধ বিতরণ করা হয়। । চিকিৎসকদলে ছিলেন সুইডেন, নরওয়ে, যুক্তরাজ্য ও বাংলাদেশের মেডিসিন, সার্জারি, নাক-কান-গলা, দাঁত, চোখ ও শিশু রোগ বিশেষজ্ঞ ৩২ জন তরুণ চিকিৎসক।

শুক্রবার সকালে ইউ কে ভিত্তিক সংগঠন সেলফলেস ইউ.কে এইড-এর উদ্যোগে রায়খাইল খলাগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সংগঠনের প্রতিষ্ঠাতা ডা.নাঈম আহমদের তত্ত্বাবধানে চিকিৎসা সেবা প্রদান করেন ডা. ফারজানা ইসলাম, ডা. জাহাঙ্গীর আলমসহ সুইডেন, নরওয়ে বাংলাদেশ ও লন্ডনের মেডিসিন, সার্জারি, নাক-কান-গলা, দাঁত, চোখ ও শিশু রোগ বিশেষজ্ঞ  চিকিৎসকগন।

দিনব্যাপী চলা এ ফ্রী মেডিকেল ক্যাম্প পরিদর্শন করেন সেলফলেস ইউ কে এইড এর কান্ট্রি ডিরেক্টর মুজিবুস সামাদ চৌধুরী, আয়োজক মঈনুল ইসলাম চৌধুরী ও আলীনগর ইউনিয়নের চেয়ারম্যান মামুনুর রশীদ মামুন।

এসময় অন্যদের মধ্যে উপস্হিত ছিলেন গোলাম রব্বানী,শহীদুল ইসলাম চৌধুরী, আবুল কালাম, আফতাব উদ্দিন, ফখরুল ইসলাম, কাওছার আহমদ, শরীফুল ইসলাম চৌধুরী, মাহফুজুর রহমান চৌধুরী, নীলমনী, সৈয়দ আমিন, শাহাদত সুমন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 594 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।