Voice of SYLHET | logo

২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৪ঠা ডিসেম্বর, ২০২২ ইং

তুহিন হত্যার প্রতিবাদে নগরীর ২৭ নং ওয়ার্ডে মানববন্ধন অনুষ্ঠিত

প্রকাশিত : July 28, 2019, 07:03

তুহিন হত্যার প্রতিবাদে নগরীর ২৭ নং ওয়ার্ডে মানববন্ধন অনুষ্ঠিত

 

সাকিল আহমেদঃগোলাপগঞ্জ উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের কোনাচর পলিতাপর গ্রামের সৌদি প্রবাসী আব্দুল মানিকের পুত্র সিলেট কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের প্রশিক্ষণার্থী তানভীর হোসেন তুহিনের খুনিদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রবিবার (২৮জুলাই) সকাল ১১টায় কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র প্রাঙ্গণে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানব বন্ধনে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে মেধাবী শিক্ষার্থী তুহিন হত্যাকারীদের অনতিবিলম্বে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানায়। পরে তারা বিভিন্ন ধরণে শ্লোগান সমৃদ্ধ প্ল্যাকার্ড ও ফেস্টুন নিয়ে টিটিসি প্রাঙ্গণে অবস্থান করে। এসময় শিক্ষার্থীরা ছাড়াও এলাকার সাধারণ জনগণ উপস্থিত ছিলেন

উক্ত মানববন্ধন এলাকার প্রবীণ ব্যক্তিত্ব ও কুচাই ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক আখতার হোসেনের সভাপতিত্বে ও তরুণ সমাজসেবী ও গোটাটিকর ব্রাদার্স ক্লাবের ক্রীড়া সম্পাদক শিমুল আহমদের পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৭ নং ওয়ার্ড কমিশনার আজম খান, আরো উপস্থিত ছিলেন ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারন সম্পাদক সয়েফ খান,একত্তারের কথা পত্রিকার নির্বাহী সম্পাদক সংবাদিক মইনউদ্দিন,৪ নং কুচাই ইউনিয়নের সাবেক মেম্বার শহীদ আহমেদ,কুচাই ইউনিয়ন যুবলীগ সদস্য মিঠু দাস,কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের ইলেকট্রিকাল ট্রেডের শিক্ষন বাপ্টু পুরকায়স্থ, আর এসি ডিপার্টমেন্টের ইনচার্জ মনির হোসেন,ইলেক্ট্রনিক্স ডিপার্টমেন্ট এর শিক্ষক মাজেদ আহমেদ, নজরুল ইসলাম।

মানববন্ধনে ২৭ নং ওয়ার্ড কমিশনার বলেন,২৭ নং ওয়ার্ড হচ্ছে সিলেট সিটির একটি মডেল ওয়ার্ড।এই ওয়ার্ডের খুনের ঘটনা সত্যিই মেনে নেওয়া যায় না।মেধাবি ছাত্র তুহিনকে যেভাবে নৃশংসভাবে খুন করা হয়েছে। এটা খুবই হৃদয় বিদারক একটি ঘটনা। এভাবে যেন আর কোন পিতা- মাতার বুক খালি না হয়।এই খুনের বিচার দ্রুত সময়ের মাঝে কার্যকর করার জন্য তিনি প্রশাসনের প্রতি আহবান করে

কুচাই ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক আক্তার হোসেন বলেন,সন্ত্রাসীদের কোন দল নেই। তিনি হত্যাকাণ্ডে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান। এবং নিহতের পরিবারের প্রতি সমবেদনা ও শোক প্রকাশ করেন।

২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারন সম্পাদক বলেন,আমরা সন্তানদের স্কুল/কলেজে পাঠাই পড়ালেখার জন্য খুন হওয়ার জন্য নয়।তিনি এই হত্যার নিন্দা জ্ঞাপন করেন। তিনি আরো বলেন এই হত্যার সাথে যারা জড়িত তাদেরকে দ্রুত আইনের আওতায় এনে বিচারকার্জ দ্রুত শেষ করেন।তিনি নিহত তুহিনের পরিবারের প্রতি সমবেদনা ও শোক প্রকাশ করেন।

উক্ত মানববন্ধনে যুব সমাজের পক্ষে উপস্থিত ছিলেন, রোটারি ক্লাব অব সিলেটের প্রসিডেন্ট শহিদুল ইসলাম, জুয়েল আহমদ,শিমুল আহমে,রুবেল আহমেদ,জাকির আহমদ,জুবের আহমদ,সায়মন আহমদ রিপন,রাহেল আহমেদ,রুমেল আহমেদ,সাজীব আহমদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 1489 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।