Voice of SYLHET | logo

১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ | ৩০শে সেপ্টেম্বর, ২০২২ ইং

সিলেট মহানগর যুবলীগের নতুন কমিটি,সভাপতি মুক্তি, সাধারণ সম্পাদক মুশফিক।

প্রকাশিত : July 27, 2019, 23:56

সিলেট মহানগর  যুবলীগের নতুন কমিটি,সভাপতি মুক্তি, সাধারণ সম্পাদক মুশফিক।

ভয়েস অব সিলেট ডেস্ক:  সিলেট মহানগর যুবলীগের সম্মেলনে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে।

শনিবার (২৭ জুলাই) রাতে সিলেট নগরীর রিকাবীবাজারস্থ কবি নজরুল অডিটোরিয়ামে সম্মেলনের দ্বিতীয় অধিবেশন শেষে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক পদে মুশফিক জায়গীরদার বিজয়ী হয়েছেন। কাউন্সিলে আলম খান মুক্তি ৩৭০ ভোট এবং মুশফিক ৩৬৮ ভোট পেয়ে বিজয়ী হন বলে জানিয়েছেন মহানগর যুবলীগের নেতৃবৃন্দ।  আলম খান মুক্তি সদ্য বিলুপ্ত কমিটির আহবায়ক এবং  মুশফিক জায়গীরদার যুগ্ম আহবায়কের দায়িত্ব পালন করে আসছিলেন।

এদিকে সভাপতি পদে বাকি প্রার্থীরা শেষ মুহূর্তে নির্বাচন থেকে সরে দাঁড়ালে আলম খান মুক্তির একমাত্র প্রতিদ্বন্দ্বী হয়ে ওঠেন শান্ত দেব। তিনি পেয়েছেন ১২৮ ভোট। এছাড়া নির্বাচিত সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদারের সাথে প্রতিদ্বন্দ্বিতা করে এম রায়হান উদ্দিন মাত্র ১৮ ভোট পেয়েছেন।

মহানগর যুবলীগের সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন আহবায়ক আলম খান মুক্তি, শান্ত দেব ও সুবেদার মুন্না। এদের মধ্যে শেষ মূহুর্তে সুবেদার মুন্না প্রার্থিতা প্রত্যাহার করে নেন।

সাধারণ সম্পাদক পদের প্রার্থী ছিলেন মুশফিক জায়গীরদার, রায়হান চৌধুরী, আব্দুল লতিফ রিপন ও কলিন্স সিংহ। এ পদে কলিন্স সিংহ ভোটগ্রহণের আগে সরে দাঁড়ান।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 922 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।