Voice of SYLHET | logo

৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ | ১৮ই আগস্ট, ২০২২ ইং

সিলেট-১ আসনের ৬০ শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়নে ১৭২ কোটি টাকা বরাদ্দ

প্রকাশিত : July 27, 2019, 08:56

সিলেট-১ আসনের ৬০ শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়নে ১৭২ কোটি টাকা বরাদ্দ

নিজস্ব প্রতিবেদক
সিলেট-১ সংসদীয় আসনভূক্ত এলাকার ৬০টি শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো নির্মাণ ও সংস্কারের জন্য ১৭২ কোটি টাকা বরাদ্দ দিয়য়েছে সরকার।

শনিবার (২৭ জুলাই) সকাল সিলেটের জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে সিলেট-১ আসনের অন্তর্ভূক্ত মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের প্রধান ও ম্যানেজিং কমিটির সভাপতিদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব তথ্য জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন।

এসময় তিনি বলেন, দেশকে বেকারত্বের অভিশাপমুক্ত করতে প্রতিবছর ১৫ লাখ মানুষের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করছে সরকার। উন্নয়নের মহাসড়কে দেশ এগিয়ে চলছে। সেই উন্নয়নের হাল ধরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কিন্তু গুণগত মানসম্পন্ন শিক্ষা নিশ্চিত করা না গেলে উন্নয়নের মহাসড়কে আমরা হোঁচট খাব। সরকার শিক্ষাখাতকে সবচেয়ে বেশি গুরুত্ব দিচ্ছে।

সিলেটের জেলা প্রশাসক কাজী এম. এমদাদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব (উন্নয়ন) ড. মো. মাহামুদ-উল-হক, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী দেওয়ান মো. হানজালা।

সিলেট জেলা প্রশাসন ও শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

#এম

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 758 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।