Voice of SYLHET | logo

১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ | ৩০শে সেপ্টেম্বর, ২০২২ ইং

জালালাবাদ (অব:) সেনা কর্মকর্তা কর্মচারী সমবায় সমিতির অষ্টম বাৎসরিক সভা সম্পন্ন।

প্রকাশিত : July 26, 2019, 17:46

জালালাবাদ (অব:) সেনা কর্মকর্তা কর্মচারী সমবায় সমিতির অষ্টম বাৎসরিক সভা সম্পন্ন।

 

ভয়েসঅবসিলেট ডেস্ক: জালালাবাদ (অব:) সেনা কর্মকর্তা কর্মচারী সমবায় সমিতি (রেজিঃ নং সিল ১০৭/ ১১-২২) এর অষ্টম বাৎসরিক সভা আজ ২৬/৭/২০১৯ শুক্রবার বেলা ২ ঘটিকার সময় সিলেট, বটেশ্বরে সমিতির নিজ কার্যালয়ে অনুষ্ঠিত হয় ।উক্ত সভায় সিনিয়র ওয়ারেন্ট অফিসার (অবঃ) নিজাম উদ্দিন এর সভাপতিত্বে সমিতির সাধারণ সম্পাদক আব্দুল গাফফার এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আন্তঃশিক্ষা বোর্ড ফেডারেশন ঢাকা এর শিক্ষা বিষয়ক সম্পাদক ও সিলেট শিক্ষা বোর্ড এর এমপ্লয়িজ ইউনিয়ন এর সাধারণ সম্পাদক মো: তাজুল ইসলাম বিশেষ অতিথি ছিলেন সমিতি’র সভাপতি মো: হাবিবুর রহমান। শুরতেই কোরআান তিলাওয়াত করেন কাজী মো: বদরুল ইসলাম তারপর সহ সভাপতি জয়নাল আবেদীন এর স্বাগতিক বক্তব্যর মধ্যে দিয়ে শুরু হয় সভার মূল কার্যক্রম ,প্রথম ধাপে শুরু হয় উন্মুক্ত আলোচনা ও বক্তব্যে। উক্ত সভায় প্রধান অতিথি উনার বক্তব্যকালে বলেন এই সমবায় সমিতি শুধু মাত্র টাকার জন্য নয় এটা হচ্ছে ভ্রাতৃত্ব ও ভালবাসবার জায়গা এই সমিতির মাধ্যমে আমরা পরষ্পর যাতে আরো শক্তিশালী ও সামনের দিকে এগিয়ে যেতে পারি এবং সমাজ ও দেশের জন্য কাজ করতে পারি সেজন্যে এই সমিতি, এতে অন্যান্য বক্তারা সমিতির বিভিন্ন দিক ও সামাজিক এবং অর্থনৈতিক ভাবে কিভাবে আরো শক্তিশালী হওয়া যায় সে ব্যপারে বক্তব্যে প্রধান করেন। দ্বিতীয় ধাপে দুপুরের খাবার।
সব শেষে সমিতির ২০১৮-১৯ এর হিসাব উপস্থাপন ও ২০১৯-২০এর বাজেট পেশ করেন সমিতির সভাপতি সিনিয়র ওয়ারেন্ট অফিসার (অবঃ) মো হাবিবুর রহমান।উক্ত সভায় আরো বক্তব্যে রাখেন আব্বাস আলি, বীর মুক্তিযোদ্বা আব্দুন নূর, সাইফুল ইসলাম, মুজিবুর রহমান, আব্দুন নূর চৌঃ, জাহের আহমেদ,জাহিদুল হক, কাজী বদরুল ইসলাম। উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন মোঃ নূরুল ইসলাম, সুলতান ��

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 999 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।