Voice of SYLHET | logo

২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৪ঠা ডিসেম্বর, ২০২২ ইং

‘পাঠশালা একুশ’ এর অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত : July 26, 2019, 10:16

‘পাঠশালা একুশ’ এর অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

‘পাঠশালা একুশ’ এর অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের(সিকৃবি) স্বেচ্ছাসেবী সংগঠন ‘পাঠশালা একুশ’ এর শিক্ষার্থীদের অভিভাবকদের নিয়ে একটি অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে কৃষি অনুষদের গ্যালারিতে।

শুক্রবার (২৬ জুলাই) সকাল ১০ ঘটিকায় সংগঠনের সভাপতি ‘আকরাম হোসেন’ এর সভাপতিত্বে এবং ‘পাভেল আহমেদ’ এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত অভিভাবকদের সামনে কিছু দিক নির্দেশনামূলক বক্তব্য তুলে ধরেন ‘পাঠশালা একুশ’ এর শিক্ষকগণ।

অনুষ্ঠানের বিভিন্ন পর্যায়ে কোমলমতি শিক্ষার্থীদের পড়াশুনা, স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখা, পরিস্কার-পরিচ্ছন্নতার প্রয়োজনীয়তা,শিশু শ্রমের কুফল সহ বাল্য বিবাহের অপকারিতা নিয়ে অভিভাকদের সচেতন হতে বলা হয়।

এছারাও বর্তমানের বহুল আলোচিত ‘ছেলেধরা’ নামক গুজবে কান না দিয়ে নিজেদের সতর্ক থাকা ও ‘ডেঙ্গু জ্বর’ সম্পর্কেও সচেতনতামূলক বক্তব্য রাখেন সংগঠনের স্বেচ্ছাসেবকগণ।

 

‘অভিভাবকদের মতামত’ সেশনে কয়েকজন অভিভাবক তাদের গঠনমূলক মতামত দেন এবং তারা জানান ‘পাঠশালা একুশ’ এর এমন কর্মকান্ডে তারা অনেক খুশি।

উল্লেখ্য ‘পাঠশালা একুশ’ একটি স্বেচ্ছাসেবী সংগঠন। ক্যাম্পাসের আশেপাশের সুবিধাবঞ্চিত শিশুদের সপ্তাহে দুইদিন (শুক্র ও শনিবার) ক্যাম্পাসের অডিটোরিয়ামের বারান্দায় পড়ানো হয়। এখানে ‘শিশু’ শ্রেণী থেকে শুরু করে দ্বাদশ শ্রেণী পর্যন্ত প্রায় ১৪০ জন শিক্ষার্থী রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 920 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।