Voice of SYLHET | logo

২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই ডিসেম্বর, ২০২২ ইং

“জাহিদ হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানব বন্ধন”….

প্রকাশিত : July 26, 2019, 10:08

“জাহিদ হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানব বন্ধন”….

তালহা কাদিরঃ শাহজালাল উপশহর সংলগ্ন এবিসি পয়েন্টে জাহিদের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানব বন্ধনের আয়োজন করেন তেররতন ও সৈয়দানীবাগ এলাকাবসী।আজ দুপুর ১.৫০ মিনটে মানব বন্ধনটির আয়োজন করা হয়।
এতে বক্তব্য রাখেন নিহত জাহিদের পিতা জনাব কামাল আহমদ।তিনি বলেনঃআমার বিশ্বাস করতে কষ্ট হচ্ছে যে,মানষ কিভাবে মানুষকে হত্যা করে।যে মানুষকে হত্যা করে সে কখনো মানুষ হতে পারেনা।তিনি আরো বলেন,আমি আমার ছেলের হত্যকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই এবং যাতে এ রকম ঘটনা আর না ঘটতে পারে সেই ব্যাবস্থা নিতে প্রশাসন কে অনুরোধ জানিয়েছেন।এছাড়া বক্তব্য রাখেন, ২২ ও ২৪নং মহিলা ওয়ার্ড কাউন্সিলর রেবেকা আক্তার লাকি এবং তেররতন ও সৈয়দানীবাগ এলাকার পক্ষ থেকে জনাব হুমায়ুন কবির প্রমুখ।
উল্লেখ্য যে,শাহজালাল উপশহর বি ব্লক সংলগ্ন সরকারি তিব্বিয়া কলেজের সামনে ছাত্রলীগের কয়েকজন কর্মীদের অতর্কীত হামলায় নিহত হন নবম শ্রেনীর মেধাবী ছাত্র জাহিদ।জানা যায়,সে ও ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিল।তার সাথে ছাত্রলীগের কয়েকজন কর্মীদের দীর্ঘদিনের শত্রুতার কারনেই এই ঘটনাটি সংঘটিত হয়েছে বলে জানা যায়।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 930 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।