Voice of SYLHET | logo

২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৮ই আগস্ট, ২০২২ ইং

বন্যা থেকে পরিত্রাণ পেলেও সড়ক ভাঙনের তীব্রতার স্বীকার রাঙ্গাউটির অধিকাংশ সড়ক

প্রকাশিত : July 26, 2019, 09:05

বন্যা থেকে পরিত্রাণ পেলেও সড়ক ভাঙনের তীব্রতার স্বীকার রাঙ্গাউটির অধিকাংশ সড়ক

ইসমাইল হোসাইন,দোয়ারা প্রতিনিধি:
সুনামগঞ্জের দোয়ারা বাজার উপজেলার রাঙ্গাউটি বন্যা থেকে পরিত্রাণ পেলেও সড়কের দুর্ভোগ যেন নিত্য দিনের সঙ্গী। কলাউড়া মার্কেট থেকে শুরু করে রাঙ্গাউটি গ্রামের প্রায় ৩ কিলো মিটার সড়কের অস্তিত্বের বলাই নেই।সড়ক দেখে মনে হয় একাত্তরের রণক্ষেএ।বিকল্প কোন সড়ক নেই এর পরিবর্তে।প্রত্যহ হাজার হাজার লোকের যাতায়াতের একমাত্র সম্বল উক্ত সড়ক।

সড়কের কোথাও ইট-পাথর বিছানো যা পথচারীদের হাটা,চলা সহজ করলেও যান-বাহন চলাচলে আত্ন- ঘাতিক।সড়কটি ভূমি থেকে অধিক উচু না হওয়ায় হালকা বৃষ্টিতে তলিয়ে যায়।স্থানীয়দের প্রচেষ্টায় সড়কে ইট,পাথর,বালুর মাধ্যমে সংস্কারের কাজ করলেও সেই কাজ স্থায়ী হয়নি।তাছাড়া ও ইউপি সদস্য রবিন মিয়া সড়কের কাজ করেছেন কোন ফল হয়নি। স্কুল,কলেজ, মাদরাসার ছাত্র,ছাত্রীরা প্রতিনিয়ত ভোগান্তির স্বীকার।

এলাকাবাসী জানান  আমরা বর্ণনাতীত কষ্টে চলাচল করি কিন্তু এ ব্যাপারে মোটেও টনক লড়েনি স্থানীয় দায়িত্ববানদের।এলাকাবাসী, ছাত্র,ছাত্রী,পথচারী, সাধারন জনগণের প্রানের দাবি এ করুণ অবস্থা থেকে পরিত্রাণ পাওয়ার।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 548 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।