Voice of SYLHET | logo

২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৪ঠা ডিসেম্বর, ২০২২ ইং

দু’দিনের সফরে সিলেটে পররাষ্ট্রমন্ত্রী ড.মোমেন

প্রকাশিত : July 26, 2019, 08:06

দু’দিনের সফরে সিলেটে পররাষ্ট্রমন্ত্রী ড.মোমেন

 

ভয়েসঅবসিলেট ডেস্ক:গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সাংসদ ড. এ কে আবদুল মোমেন আজ শুক্রবার (২৬ জুলাই) ভোর ৫ টায় সিলেট এসেছেন। মন্ত্রীকে বহনকারী বাংলাদেশ বিমানের ফ্লাইটটি ভোর ৪টা ৪০ মিনিটে সিলেটের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করে সাড়ে ৫টায় সিলেট এসে পৌছায়।

সিলেট ওসমানী বিমান বন্দরে এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও সিলেট সিটি কর্পোরেশনের ২০নং ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, খাদিমপাড়া ইউনিয়নের চেয়ারম্যান অ্যাডভোকেট আফসর আহমদ, সিলেট মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি, মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষার ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এম রায়হান চৌধুরী প্রমুখ।

আজ শুক্রবার ও শনিবার পররাষ্ট্রমন্ত্রী সরকারি-বেসরকারি বিভিন্ন অনুষ্ঠানে যোগ দেবেন। তার সফরসূচির মধ্যে শুক্রবার সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে স্বেচ্ছা তহবিলের আর্থিক অনুদান প্রদান, বিকেল ৩টায় কোম্পানীগঞ্জ উপজেলায় অবস্থিত হাইটেক পার্ট পরিদর্শন, বিকেল সাড়ে ৪টায় সিলেট ভিউ’র প্রতিনিধি সম্মেলনে যোগদান, সন্ধ্যা ৬টায় বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির অভিষেক অনুষ্ঠানে যোগদান, সাড়ে ৬টায় সিলেট মিররের বর্ষপূর্তি ও গুণিজন সংবর্ধনায় যোগ দেবেন।

শনিবার মাধ্যমিক পর্যায়ের প্রধান শিক্ষক, ম্যানেজিং কমিটির সদস্যদের সাথে মতবিনিময়, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের নতুন ভবনের ভিত্তি স্থাপন, মহানগর যুবলীগের সম্মেলন, ওয়াইফাই জোনের কার্যক্রম উদ্বোধন, জেলা আইনজীবী সমিতির কর্মশালায় যোগদান করবেন মন্ত্রী। পরে সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে সিলেট ত্যাগ করবেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 630 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।