Voice of SYLHET | logo

২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৮ই আগস্ট, ২০২২ ইং

সিলেটে শিক্ষক সমিতির প্রতীকী অনশন পালিত

প্রকাশিত : July 24, 2019, 17:53

সিলেটে শিক্ষক সমিতির প্রতীকী অনশন পালিত

 

ভয়েসঅবসিলেট ডেস্ক:বাংলাদেশ শিক্ষক সমিতি সিলেট জেলা কেন্দ্র ঘোষিত কর্মসূচি প্রতীকী অনশন
বুধবার (২৪ জুলাই) দুপুরে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে আয়োজন করা হয়।

শিক্ষক সমাজের দাবির প্রতি একাত্মতা পোষণ করে এ প্রতীকী অনশনে সিলেট জেলার বিভিন্ন উপজেলা থেকে প্রায় ৪ শতাধিক শিক্ষক-কর্মচারী অংশগ্রহণ করেন।

অনশন পালনকালে বক্তারা বলেন,অবিলম্বে ১০ শতাংশ কর্তনের প্রজ্ঞাপন বাতিল এবং আসন্ন ঈদুল আজহার পূর্বে শিক্ষক-কর্মচারীদের পূর্ণাঙ্গ উৎসব ভাতা, ন্যায্য বাড়িভাড়া ও চিকিৎসা ভাতা প্রদান এবং মাধ্যমিক শিক্ষা জাতীয়করণ করতে হবে।
বক্তারা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করে বলেন, জাতি গড়ার কারিগর শিক্ষক সমাজের দাবি পূরণের মাধ্যমে দেশের শিক্ষা উন্নয়নের নতুন দিগন্তের সূচনা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। আগামী ২৮ জুলাই ঢাকায় অনুষ্ঠিত কল্যাণ ট্রাস্ট ও অবসর সুবিধা বোর্ড ঘেরাও কর্মসূচি সফলের জন্য সকলের প্রতি উদাত্ত আহ্বান জানানো হয়।
বাংলাদেশ শিক্ষক সমিতি সিলেট জেলার সিনিয়র সহ-সভাপতি বেলাল আহমদের সভাপতিত্বে ও জেলা যুগ্ম-সাধারণ সম্পাদক মহিউদ্দিন হায়দারের পরিচালনায় বক্তব্য রাখেন, সিলেট জেলা সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সহআন্তর্জাতিক সম্পাদক আব্দুল মালিক রাজু, জেলা সহসভাপতি অধ্যক্ষ আজির উদ্দিন, কেন্দ্রীয় নেতা গোলাম মোস্তফা কামাল।
শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি সিলেট মহানগর সভাপতি অধ্যাপক আব্দুল জলিল, প্রধান শিক্ষক আব্দুল মুক্তাদির, সাইফুল ইসলাম রানা, তজম্মুল ইসলাম, আব্দুস সালাম, দিলীপ লাল রায়, আশিষ কুমার পাল, আবু ইউসুফ, গৌরাপদ দত্ত, মাহমুদ হোসেন, সহকারী প্রধান শিক্ষক মকব্বির আলী, এ,কে.এম আব্দুল আহাদ, আব্দুল হালিম, অধ্যক্ষ বিবেক বিহারী বিশ্বাস, অধ্যক্ষ আব্দুল বাছিত খান, সিরাজ উদ্দিন, আহমদ আলমগীর কবির আসাদ, সীতাংশু বিশ্বাস, মো. নূর ইসলাম চৌধুরী, আব্দুল হামিদ, অধ্যক্ষ শুয়াইবুর রহমান, প্রমোদ চন্দ্র দাস, আহমদুল কবির, আনোয়ারুল হক, গোলাম মোস্তফা।
বেলা ১১টায় শুরু হওয়া প্রতীকী অনশন দুপুর দেড়টায় বিশিষ্ট শিক্ষাবিদ আম্বরখানা বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ সৈয়দ মুয়াদ্দিস আহমদ শরবত পান করিয়ে ভঙ্গ করান।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 855 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।